fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিজেপির মহিলা কর্মীদের শ্লীলতাহানী, অভিযোগের তির তৃণমূলের দিকে

পরিমল দে, বসিরহাট: ইভটিজিংয়ের প্রতিবাদ করায় নির্যাতিত বিজেপি সমর্থকদের দেখতে গিয়ে আক্রান্ত বিজেপির মহিলা কর্মীরা। মহিলার বিজেপি কর্মীদের শ্লীলতাহানীর অভিযোগ উঠেছে তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় হাড়োয়ার মুন্সি ঘেরি এলাকায়। বিজেপির পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয় হাড়োয়া থানায়।

 

স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার সন্ধ্যা বেলায় ওই ছয়ানি বাজার সংলগ্ন বেশকিছু বিজেপি সমর্থিত মহিলাদের উদ্দেশ্য করে অশ্লীল কথাবার্তা ও অঙ্গভঙ্গি করে তৃণমূলের বেশকিছু কর্মীরা।এই নিয়ে ওই মহিলারা প্রতিবাদ করতে গেলে মহিলাদের মারধোর করে ওই তৃণমূল কর্মীরা। এই ঘটনার কথা ওই মহিলারা বাড়ির লোকেদের জানালে ঘটনার প্রতিবাদ জানান তাদের বাড়ির লোকেরা। এই নিয়ে দুই পক্ষের মধ্যে শুরু হয় কথা কাটাকাটি। কথা কাটাকাটিকে কেন্দ্র করে শুরু হয় ঝামেলা।তখনই আচমকা ওই তৃণমূল কর্মীরা এলোপাথাড়ি বোমাবাজি ও শূন্যে গুলি চালায় বলে অভিযোগ। এমনকি ঐ সমস্ত বিজেপি সমর্থকদের বাড়ি ভাঙচুর ও মোটরবাইক ভাঙচুর করে বলে অভিযোগ। এই ঘটনায় আহত হয়েছে বেশ কয়েকজন বিজেপি সমর্থক। শুক্রবার

আরও পড়ুন: স্বামী-স্ত্রী বিবাদ! পার্টি অফিসে স্বামীকে ডেকে বিষ খাওয়ানোর অভিযোগ তৃণমূল কর্মীর বিরুদ্ধে

ওই আহত বিজেপি সমর্থকদের দেখতে যান হাড়োয়ার বেশকিছু মহিলা বিজেপি কর্মী।আহতদের সঙ্গে কথা বলতে যাওয়ার সময় ওই মহিলা বিজেপি কর্মীদের কটূক্তি ও শ্রীলতাহানি করা হয় বলে অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ছড়িয়েছে ব্যাপক উত্তেজনা।তবে তৃণমূলের দাবি বৃহস্পতিবার সন্ধ্যা বেলায় আমরা একটি পিকনিকের আয়োজন করেছিলাম। পিকনিকে হঠাৎ বিজেপি সর্মথকরা এসে ভাঙচুর করে।

Related Articles

Back to top button
Close