fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

“যুগশঙ্খ” পত্রিকা ও নিউজ পোর্টালের সাফল্য কামনায় জন প্রতিনিধিদের বিজয়া অভিনন্দন

শ্যামলকান্তি বিশ্বাস: আজ শুভ বিজয়া। জনপ্রতিনিধিদের একের পর এক শুভেচ্ছা বার্তায় আপ্লুত “যুগশঙ্খ” পরিবার। পত্রিকা ও নিউজ পোর্টালের সার্বিক সাফল্য কামনা করে আজ সকাল থেকেই একের পর এক বার্তা আসতে শুরু করেছে। দিনের শুরুতেই সাংসদ তথা বিজেপি নেতা জগন্নাথ সরকারের শুভেচ্ছা বার্তা। তিনি যুগশঙ্খ পত্রিকার সার্বিক সাফল্য কামনার পাশাপাশি সকল সদস্য সদস্যাকে শুভ বিজয়ার প্রীতি শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। রানাঘাট উত্তর পূর্ব কেন্দ্রের বিধায়ক তথা তৃণমূল কংগ্রেস নেতা সমীর কুমার পোদ্দার, পত্রিকার সার্বিক সাফল্য কামনা করে অভিনন্দন জানানোর পাশাপাশি তার পরামর্শ, সংবাদ পরিবেশনের ক্ষেত্রে যুগশঙ্খ রাজ্যে একটি বিশেষ জায়গায় অবস্থান করছে, এবং এই ধারাকে অক্ষুন্ন রাখতে, সংবাদ পরিবেশনের ক্ষেত্রে নিরপেক্ষতা বজায় রাখার চেষ্টা করতে হবে। কৃষ্ণগঞ্জ বিধানসভা কেন্দ্রের বিধায়ক তথা বিজেপি নেতা আশীষ কুমার বিশ্বাস, যুগশঙ্খের সার্বিক সাফল্যের পাশাপাশি গ্ৰাম বাংলায় পাঠকের দরবারে পত্রিকা যাতে আরও বেশি করে সরবরাহ করা যায়, তার দাবি জানিয়েছেন।

বীজপুরের বিধায়ক তথা বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়ের পুত্র শুভ্রাংশু রায়, পত্রিকার সার্বিক উপস্থাপনার প্রশংসার পাশাপাশি গুণগত মানের দিকে সম্পাদকমন্ডলীকে বিশেষ নজর দেওয়ার অনুরোধ করেছেন। বিজয়ার শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি পত্রিকার সার্বিক সাফল্য কামনায় বার্তা দিতে ভোলেননি, হাঁসখালি পঞ্চায়েত সমিতির সভাপতি শ্রীমতি মুনমুন বিশ্বাস। তিনি পত্রিকার ভূয়ষী প্রশংসার পাশাপাশি সংবাদ পরিবেশনের ক্ষেত্রে নিরপেক্ষতা বজায় রাখার আবেদন করেছেন। পত্রিকার প্রশংসা করে বার্তা পাঠিয়েছেন, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন কৃষ্ণনগরের বিখ্যাত মিষ্টান্ন প্রস্তুতকারক, অ্যাডভোকেট গৌতম দাস। শুভেচ্ছা জানিয়েছেন, বিজেপি সংখ্যালঘু সেলের রাজ্য সহসভাপতি কাশেম আলী, তিনি পত্রিকা ও ডিজিটাল প্লাটফর্মের প্রশংসার পাশাপাশি যুগশঙ্খ পত্রিকা গোষ্ঠীর উত্তরোত্তর শ্রীবৃদ্ধি কামনা করেছেন। অভিনন্দন জানিয়েছেন, বিজেপি কিষাণ মোর্চার রাজ্য সভাপতি মহাদেব সরকার। মহাদেববাবু স্বীকার করতে ভোলেননি, যে তিনি যুগশঙ্খ মিডিয়া গোষ্ঠীর কাছে কৃতজ্ঞ।

কিষাণ মোর্চার রাজ্য সভাপতির পদে আসীন হওয়ায় পর থেকে সংগঠন বিস্তারে রাজ্য ব্যাপী তিনি যেভাবে চষে বেড়িয়েছেন, তার সিংহভাগ কর্মসূচি যুগশঙ্খ মিডিয়া অত্যন্ত গুরুত্ব সহকারে জনমানসে তুলে ধরেছেন। অভিনন্দন জানিয়েছেন, পশ্চিমবঙ্গের সব থেকে ধনী গঞ্জশহর বগুলা ২নং গ্ৰাম পঞ্চায়েত প্রধান শ্রীমতি রত্না ঢালি, অভিনন্দন এসেছে ময়ূরহাট ১ নং গ্ৰাম পঞ্চায়েত প্রধান রামপদ ঘোষের কাছ থেকে। অভিনন্দন বার্তা পাঠিয়েছেন, নদিয়া জেলা পরিষদের সদস্য কল্যাণ কুমার ঢালি, অল ইন্ডিয়া মতুয়া মহাসংঘের কেন্দ্রীয় কমিটির সদস্য শ্রীবাস শিকদার, বিজেপি নেতা তথা এক্স, ডেপুটি কমান্ডেন্ট (সীমান্ত রক্ষী বাহিনী) সুনীল কুমার বিশ্বাস প্রমুখ।

Related Articles

Back to top button
Close