fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

হুগলী জেলার বিদ্যুৎ বন্টন সংস্থার অফিস গুলিতে কংগ্রেসের ডেপুটেশন

পার্থ সামন্ত, তারকেশ্বর: পশ্চিমবঙ্গ প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্রের নির্দেশে সোমবার ৮ ই জুলাই হুগলী জেলার বিদ্যুৎ বন্টন সংস্থার অফিস গুলিতে কংগ্রেসের ডেপুটেশন। সাড়া রাজ্যের মতো জেলার খানাকুল, চন্দননগর, পাণ্ডুয়া, বলাগড়, ডানকুনি, বেগমপুর সহ জেলার বিভিন্ন জায়গায় চলে এই ডেপুটেশন কর্মসূচি।

জেলা কংগ্রেস সহ সভাপতি প্রতুল চন্দ্র সাহা বলাগড় ব্লকের অন্তর্গত সোমড়া বাজার বিদ্যুৎ বন্টন সংস্থার অফিসে ডেপুটেশন দেন। লকডাউনে সমস্ত মানুষের বিগত তিন মাসের বিদ্যুৎ বিল মুকুবের দাবীতে কংগ্রেসের পক্ষ থেকে স্টেশন ম্যানেজারের নিকট ডেপুটেশন বলে জানান প্রতুল বাবু। প্রতুল বাবু বলেন সাড়া দেশের মধ্যে পশ্চিমবঙ্গে ইউনিট প্রতি বিদ্যুতের দাম সবথেকে বেশি। অবিলম্বে রাজ্যে ইউনিট প্রতি বিদ্যুতের দাম কমাতে হবে। সাথে তিন মাসের বিদ্যুৎ বিল মুকুবের দাবী জানান তিনি।

আরও পড়ুন: করোনা সংক্রমণ বেড়েই চলেছে উত্তরবঙ্গে, জেলায় জেলায় চালু হচ্ছে কোভিড হাসপাতাল

জেলা মহিলা কংগ্রেস সভানেত্রী মিঠু নাগ চন্ডিতলা ও ডানকুনি দু জায়গাতেই ডেপুটেশন দেন। ডেপুটেশন প্রসঙ্গে মিঠু দেবী বলেন অপরিকল্পিত লকডাউনের কারনে মানুষের রুজি রোজগার বন্ধ হয়েছে। তিনি বলেন এই অবস্থায় রাজ্য সরকারের উচিত অবিলম্বে সমস্ত গ্রাহকের তিন মাসের বিদ্যুৎ বিল মুকুব করতে হবে। মিঠু দেবী বলেন বিদ্যুৎ বিল মুকুব না করলে সাধারণ মানুষের স্বার্থে কংগ্রেস বৃহত্তর আন্দোলনের পথে যাবে।

Related Articles

Back to top button
Close