fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

“গণতন্ত্রের চতুর্থ স্তম্ভকে অপমান করছে কংগ্রেস”, অর্ণব গোস্বামী গ্রেফতারি প্রসঙ্গে মন্তব্য অমিত শাহের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: অর্ণব গোস্বামী গ্রেফতার হওয়ার পরেই কংগ্রেসকে নিশানা করলেন অমিত শাহ। টুইট করে কংগ্রেসকে নিশানা করে অমিত শাহ বলেন যে, কংগ্রেস এবং তার সঙ্গীরা ফের গণতন্ত্রকে অপমান করেছে। রাষ্ট্রীয় ক্ষমতার অপব্যবহার করে, ব্যক্তি স্বাধীনতা এবং গণতন্ত্রের চতুর্থ স্তম্ভের উপর আক্রমণ করে অর্ণব গোস্বামীকে গ্রেফতার করা হয়েছে বলে টুইট করেন অমিত শাহ।

উল্লেখ্য, বুধবার সকালেই মুম্বই পুলিশ গ্রেফতার করে অর্ণব গোস্বামীকে। গ্রেফতারের পর তাঁকে রায়গড় থানায় নিয়ে যাওয়া হয়। পুলিশ অর্ণব গোস্বামীর বাড়িতেও তল্লাশি চালায়।

আরও পড়ুন- মথুরায় কৃষ্ণমন্দিরে নমাজের পর এবার মসজিদে ঢুকে হনুমান চালিশা পাঠ

রিপাবলিক টিভির এডিটর ইন চিফ অর্ণব গোস্বামীর বিরুদ্ধে ৫৩ বছর বয়সী এক ইন্টিরিয়র ডিজাইনারকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগ রয়েছে। এই বছরের মে মাসে মহারাষ্ট্র সরকারের তরফ থেকে সিআইডি তদন্তের নির্দেশ দেওয়া হয়েছিল অর্ণবের বিরুদ্ধে। ইন্টিরিয়র ডিজাইনার দ্বারা লেখা সুইসাইড নোটে লেখা হয়েছিল যে, অভিযুক্ত অর্ণব তাকে ৫.৪০ কোটি টাকা দেয়নি। আর এই কারণে সে এই পথ বেছে নেয়।

গ্রেফতার করতে গিয়ে অর্ণবের সঙ্গে ধস্তাধস্তি হয় মুম্বই পুলিশের। ধস্তাধস্তির একটি ভিডিও প্রকাশ্যে আসে। একই সঙ্গে তাঁর স্ত্রী, ছেলে, শ্বশুর ও শাশুড়ির সঙ্গেও খারাপ আচরণ করে পুলিশ বলে অভিযোগ ওঠে। এই ঘটনায় উঠে আসে রাজনৈতিক প্রসঙ্গ। কংগ্রেসকে নিশানা করে বিজেপি সমর্থকরা। অমিত শাহ জানান যে, এটা গনতন্ত্রের লজ্জা।

 

Related Articles

Back to top button
Close