fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

একাধিক মেয়েকে ধর্ষণ করে ভিডিও পর্ন সাইটে আপলোড, গ্রেফতার কংগ্রেস নেতা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: এক নাবালিকাকে টানা ২ বছর ধরে খুনের ভয় দেখিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠল এক কংগ্রেস নেতার বিরুদ্ধে। ধর্ষণ করার পর সেই ভিডিও পর্ন সাইটে আপলোড করত ওই কংগ্রেস নেতা বলে অভিযোগ। সিকন্দর খান নামে ওই কংগ্রেস নেতাকে পসকো অ্যাক্ট অনুযায়ী গ্রেফতার করা হয়েছে।

সে নিজের নাম বদল করে হিন্দু মেয়েদের প্রেমের জালে জড়িয়ে রেখে ধর্ষণ করত বলে অভিযোগ। সে নিজের মুসলিম পরিচয় গোপণ রেখে নিজেকে হিন্দু বলে পরিচয় দিয়ে মেয়েদের প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ করত। এরপর তাঁদের সেই কথা অন্য কাউকে বললে খুনের হুমকি দিত।

[আরও পড়ুন- কঙ্গনার মুম্বইয়ের অফিস ভাঙচুর, বিএমসির কাছে ২ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি অভিনেত্রীর]

মধ্যপ্রদেশের এই ঘটনায় দেশজুড়ে নিন্দার ঝড় উঠেছে।অনেক মেয়ের সঙ্গে এই আচরণের পর সে একটি ১৬ বছরের নাবালিকাকে প্রেমের জালে ফাঁসায়। সিকন্দর খান নিজের নাম সমীর সিং বলে ফেসবুক, ইনস্টাগ্রাম সব জায়গায় প্রচার করেছিল। টানা ২ বছর ধরে তাঁকে ধর্ষণ করার পর অবশেষে গ্রেফতার করা হয়।

জানা গিয়েছে যে, ১৬ বছরের ওই নাবালিকাকে সে ব্ল্যাকমেল করে ২ বছর ধরে ধর্ষণ করে। ধর্ষণের ভিডিও পর্ন সাইটে আপলোড করে দিত সে।জানা গিয়েছে যে, মধ্যেপ্রদেশে এই নেতার দাপট বেশ ভালো রয়েছে।  সে আরও অন্যান্য কুকর্মের সঙ্গেও জড়িত ছিল।

 

Related Articles

Back to top button
Close