fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

করোনা প্রতিরোধে মন্ত্রী নয় ভরসা আমলা, মুখ্যমন্ত্রীকে কটাক্ষ মান্নানের 

অভিষেক গঙ্গোপাধ্যায়, কলকাতা:  করোনা  প্রতিরোধে মন্ত্রী নয় ভরসা আমলা। কটাক্ষ করলেন বিধানসভার বিরোধী দলনেতা আব্দুল মান্নান। মঙ্গলবার এক সক্ষাতকারে মুখ্যমন্ত্রীর সিদ্ধান্তের সমালোচনা করে এ কথা বলেন মান্নান। এর আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নবান্নে সাংবাদিক বৈঠক করে রাজ্যের আট আমলার হাতে রাজ্যের কোরোনা প্রতিরোধের দায়িত্ব তুলে দেন। মুখ্যমন্ত্রীর এই সিদ্ধান্তেই কটাক্ষ করলেন আব্দুল মান্নান।

তিনি বলেন, ‘মাননীয়া মুখ্যমন্ত্রী, আজ সাংবাদিক সম্মেলন আপনি নাকি আট জন সরকারি আমলাদের দায়িত্ব দিয়েছেন। করোনা মারণরোগ প্রতিরোধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করতে। কেন আপনার মন্ত্রীদের দায়িত্ব দিলেন না? আপনার সহকর্মী মন্ত্রীদের উপর আপনার কোন আস্থা নেই। তাঁদেরকে কি আপনি যোগ্য মনে করেন না ? যদি তাই হয় তাহলে অযোগ্য মন্ত্রীদের বরখাস্ত করে বিধায়কদের মধ্যে থেকে অন্য কাউকে মন্ত্রী পদে নিয়োগ করুন। নাকি তাঁদের কাউকেই আপনি যোগ্য মনে করেন না? সত্যি অদ্ভুত দল। ভয়ে কাউকেই বরখাস্ত করতে পারছেন না।

সাধারণ মানুষের এতে উদ্বিগ্ন হওয়ার কিছু নেই। কারণ সুযোগ পেলেই অযোগ্য, দুর্নীতিবাজ, অসহায় দুর্দশাগ্রস্ত গরিব মানুষের অর্থ লুণ্ঠনকারী, স্বৈরাচারী পুরো তৃণমূল কংগ্রেস দলটিকেই জনগণ সমুচিত জবাব দিয়ে দেবেন।’

Related Articles

Back to top button
Close