fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

তৃণমূলের মিছিলে আক্রান্ত বিএসএফ জওয়ানের বাড়িতে গেলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী

কৌশিক অধিকারী, কান্দি: সোমবার তৃণমূলের মিছিলে আক্রান্ত বিএসএফ জওয়ানের পরিবারের সঙ্গে দেখা করলেন লোকসভার বিরোধী দলনেতা তথা প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী।

গত ১১ই ডিসেম্বর বঙ্গধ্বনি নামক তৃণমূলের মিছিলে বিশ্বজিৎ সাহানি নামের এক বিএসএফ জওয়ানের উপর হামলা হয়।  গুরুতর আহত অবস্থায় বিএসএফ জওয়ানকে প্রথমে ভর্তি  করা হয় কান্দি মহকুমা হাসপাতালে। পরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা  হয়  আহত ঐ জওয়ানকে। এরপর মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ থেকে ছুটি পাওয়ার পর ওই বিএসএফ জওয়ান বর্তমানে নিজের বাড়িতেই রয়েছে।

সেই বিএসএফ জওয়ানের সঙ্গে সোমবার সকালে কান্দিতে বাসভবনে দেখা করলেন লোকসভার বিরোধী দলনেতা তথা বহরমপুর লোকসভার সাংসদ তথা প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। সোমবার সকালে ওই সেনা কর্মীর বাড়ি এসে তার সঙ্গে দেখা করেন এবং তাদের পরিবারের পাশে সর্বদাই থাকবেন এমনটাই আশ্বাস দিয়েছেন অধীর বাবু।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে তৃণমূলের এই আচরণের তীব্র নিন্দা করে তিনি আরও জানান যদি স্থানীয় প্রশাসন দোষীদের শাস্তি না দিতে পারে তাহলে তিনি এই পরিবারের হয়ে প্রয়োজনে আদালতের দ্বারস্থ হবেন তিনি।

Related Articles

Back to top button
Close