fbpx
দেশহেডলাইন

পঞ্জাবে খুন কংগ্রেস নেতা, আহত আরও ২

যুগশঙ্খ, ওয়েবডেস্ক: পঞ্জাবে খুন হলেন কংগ্রেস নেতা, পঞ্জাবি গায়ক সিদ্ধু মুসে ওয়ালা। গুলি করে হত্যা করা হয়েছে তাকে। ঘটনায় জখম আরও ২। জখম দুই ব্যক্তি সিদ্ধুর বন্ধু বলেই পরিচিত।

ঘটনার পর পরই তড়িঘড়ি তিনজনকেই হাসপাতালে নিয়ে আসা হয়। মানসা হাসপাতালের চিকিৎসক জানিয়েছেন, হাসাপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয়েছে সিদ্ধু মুসে ওয়ালার। আহত দুজনকে প্রাথমিক চিকিৎসার পর অন্য হাসপাতালে রেফার করা হয়েছে।

উল্লেখ্য, গতকালই পঞ্জাব সরকার মুসে ওয়ালা সহ ৪২৪ জনের নিরাপত্তা প্রত্যাহার করে। তার ঠিক একদিন পরেই এই ঘটনাটি ঘটল। গ্রামের মধ্যে গাড়ি নিয়ে ঘোরার সময় কয়েকজন দুষ্কৃতী পর পর গুলি ছোড়ে।

সিধু মুসে ওয়ালার ভালো নাম শুভদীপ সিং সিধু। ২০২২ সালের পঞ্জাব বিধানসভা নির্বাচনে সিধু কংগ্রেসের টিকিটে মানসা থেকে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। যদিও তিনি আম আদমি পার্টির বিজয় সিঙ্গলার কাছে হেরে যান।

ঘটনায় কড়া প্রতিক্রিয়া জানানো হয়েছে, কংগ্রেসের তরফ থেকে। ‘পঞ্জাবের কংগ্রেস প্রার্থী এবং একজন প্রতিভাবান সংগীতশিল্পী শ্রী সিধু মুসে ওয়ালার হত্যাকাণ্ড কংগ্রেস পার্টি এবং পুরো দেশের কাছে এক ভয়াবহ ধাক্কা। তাঁর পরিবার, ভক্ত এবং বন্ধুদের প্রতি আমাদের গভীর সমবেদনা। এই শোকের আবহে আমরা ঐক্যবদ্ধভাবে পাশে আছি’।

Related Articles

Back to top button
Close