fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

কংগ্রেসের দলীয় কোন্দল প্রকাশ্যে, ধর্ষক নেতাকে নির্বাচনের টিকিট দেওয়ার বিরোধিতা করে মার খেলেন মহিলা কর্মী

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: উত্তরপ্রদেশে উপ নির্বাচনে এক ধর্ষককে টিকিট দেওয়ার প্রতিবাদ করে মার খেলেন এক মহিলা কর্মী। পুরো ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে নিমেষে। উত্তর প্রদেশের দেওরিয়া জেলার টাউন হলে কংগ্রেস পার্টি অফিসে দলীয় কর্মীদেই মধ্যে অশান্তির ভিডিও ভাইরাল হয়েছে। জানা গিয়েছে যে, এর প্রধান কারণ হল কংগ্রেসেরই এক মহিলা নেত্রী দলের রাষ্ট্রীয় সচিবের সামনে উপ নির্বাচনের প্রার্থীকে ধর্ষণে অভিযুক্ত বলে টিকিট দেওয়া বিরোধিতা শুরু করেন। ওই মহিলা নেত্রী রাষ্ট্রীয় সচিবের গায়ে ফুলের তোড়া ছুঁড়ে মারে। এই ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এই ঘটনার পর ঘটনাস্থলে উপস্থিত পুরুষ কর্মীরা মহিলা নেত্রীকে বেধড়ক মারধোর করে।

উল্লেখ্য, দেওরিয়া বিধানসভার বিধায়ক ছিলেন বিজেপির জনমেজয় সিং। কয়েকদিন আগে ওনার মৃত্যু হয়। এরপর এই আসনটি খালি হয়ে যায়। ওই আসনেই আগামী ৩ রা নভেম্বর উপ নির্বাচন হওয়ার কথা। ওই আসনে কংগ্রেসের নেতা মুকুন্দ ভাস্কর ত্রিপাঠীকে প্রার্থী ঘোষণা করা হয়েছে। উপ নির্বাচনের প্রস্তুতি নিয়ে গত শনিবার দেওরিয়া জেলার টাউন হলের পার্টি কার্যালয়ে একটি বৈঠক চলছিল।

 

সেইসময় সেখানে গিয়ে পৌঁছান ওই মহিলা নেত্রী। তিনি কংগ্রেসের নেতা মুকুন্দ ভাস্কর ত্রিপাঠীকে নির্বাচনে লড়াই করার টিকিট দেওয়ার বিরোধিতা করেন। রাষ্ট্রীয় সচিবকে সন্মানিত করার অজুহাতে তিনি ফুলের তোড়া ছুঁড়ে মারেন। আর সোয়া ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ওই মহিলা নেত্রী বলেন, আমি চাই কোনও ভালো মানুষ যার চরিত্রে দাগ নেই তাকে টিকিট দেওয়া হোক।

Related Articles

Back to top button
Close