fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

প্রধানমন্ত্রীর উজ্জ্বলা যোজনায় গ্যাসের কানেকশন না পেয়ে গ্রাহকদের বিক্ষোভ

শ্যাম বিশ্বাস, উত্তর ২৪ পরগনা: প্রধানমন্ত্রীর উজ্জ্বলা যোজনায় গ্যাসের কানেকশন না পেয়ে বিক্ষোভ দেখাল গ্রাহকরা। উত্তর ২৪ পরগনার বসিরহাট মহাকুমার হাসনাবাদ থানার সদরপুর এলাকার ঘটনা। গত দেড় বছর ধরে প্রায় ৪০০ থেকে ৫০০ গ্রাহক উজ্জ্বলা যোজনার গ্যাস কানেকশন না পেয়ে ভারত গ্যাস অফিসের সামনে বিক্ষোভ দেখায় এবং রাস্তা অবরোধ করে।

তাঁদের দাবি, আমাদের নামে প্রধানমন্ত্রী উজ্জ্বলা যোজনার গ্যাস এসে গিয়েছে। আমাদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা ঢুকছে অথচ আমরা গ্যাস কানেকশন পাচ্ছিনা। বারংবার বলা সত্ত্বেও আমরা কোনরকম ভাবে গ্যাস পাচ্ছিনা। ডিস্ট্রিবিউটর এর তরফ থেকে বলা হয় উপর থেকে এখনও আপনাদের গ্যাস আসেনি অথচ ব্যাঙ্ক অ্যাকাউন্টে আমাদের ভর্তুকির টাকা ঢুকেছে।

আরও পড়ুন- বাঁকুড়ায় ট্রেন চালুর দাবিতে স্টেশন-এর সামনে বামপন্থী ট্রেড ইউনিয়নের বিক্ষোভ

এজেন্টের কাছে লিপিবদ্ধ করলেও হয়রানি হতে হচ্ছে। গ্যাসের কানেকশন পাওয়া যাচ্ছে না। পাশাপাশি নিয়মিত যে গ্যাসের পরিষেবা পাওয়ার জন্য গ্যাস বুক করা হচ্ছে সেটাও পাওয়া যাচ্ছে না। এর প্রতিবাদে কয়েকশো গ্রামবাসী মহিলা পুরুষ গ্যাস অফিসের সামনে প্রতিবাদ বিক্ষোভ সমাবেশ করেন। তাদের আরও দাবি, দীর্ঘদিন ধরে এখানকার এজেন্ট রামপ্রসাদ গাইন ব্যবসায়িকভাবে কানেকশন না দিয়ে গ্যাসগুলোকে  কালোবাজারি করছেন। এরই প্রতিবাদে মঙ্গলবার দুপুর বারোটা নাগাদ স্থানীয় বাসিন্দারা ভারত গ্যাস অফিসের সামনে বিক্ষোভ সমাবেশ করেন।

 

Related Articles

Back to top button
Close