fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

জাতীয় সংগীতের সময়ে মন্ত্রী ফোন ধরায় বিতর্ক

মনোজ চক্রবর্তী, হাওড়া : তিনি আইনজীবি ও মন্ত্রী। জাতীয় সংগীতের গুরুত্ব তিনি জানেন । কিন্তু সাময়িক অসচেতনতার জন্য বিতর্কে জড়িয়ে পড়লেন রাজ্যের সমবায় মন্ত্রী অরূপ রায় ।জাতীয় সংগীত গাওয়ার সময়ে ফোনে কথা বলতে দেখা গেল তাঁকে ।আর এতেই হাওড়া জুড়ে চললো বিতর্ক ।

 

জানা গিয়েছে শনিবার হাওড়া ময়দানের শরৎ সদনে স্বেচ্ছাসেবী সংগঠনের তরফে আয়োজন করা হয় একটি অনুষ্ঠানের। সেখানেই উপস্থিত ছিলেন রাজ্যের সমবায় দফতরের ভারপ্রাপ্ত মন্ত্রী অরূপ রায় তথা হাওড়া তৃণমূলের চেয়ারম্যান। অনুষ্ঠান শেষে জাতীয় সংগীত চলার সময় তাকে মোবাইলে কথা বলতে দেখা যায়। সেই সময় মঞ্চে উপস্থিত ছিলেন হাওড়ার মুখ্য স্বাস্থ্য আধিকারিক, হাওড়া পৌর নিগমের কমিশনার সহ অন্যান্য বিশিষ্টজনেরা। এরপর অনুষ্ঠানের শেষ পর্বে জাতীয় সঙ্গীত গাওয়া শুরু হয়। মঞ্চে উপস্থিত সকলেই যখন দাঁড়িয়ে গাইছিলেন জাতীয় সংগীত ঠিক সেই সময় একটি ফোন আসে মন্ত্রীর মোবাইলে। তিনি তার মাঝেই পকেট থেকে ফোন বার করে সেটি রিসিভ করে কথা বলেন।

 

এ নিয়ে পরে অরূপ রায়কে প্রশ্ন করা হলে মন্ত্রীর বক্তব্য, তিনি ফোন ধরেছিলেন ঠিকই। কিন্তু ফোন যিনি করেছিলেন তাকে তিনি তখনই ফোন রেখে দেবার জন্য জানান। এমনকি তিনিও আর কথা বলেননি। উল্লেখ্য, আজ হাওড়া ময়দানের শরৎ সদনে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সেতু আপের সূচনা হয়।

Related Articles

Back to top button
Close