fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

বিজেপি নেতৃত্ব দার্জিলিঙে আসতে পারছে না, তাই রাজ্যপাল এসেছেন: তৃণমূল

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: বিজেপির হয়ে পাহাড় কে আয়ত্তে আনার জন্য প্রশাসনিক পদত্যাগ করে রাজনৈতিক কাজে মনোনিবেশ করেছেন রাজ্যপাল, কাজ করছেন বিজেপির মুখপাত্র হিসেবে।”বুধবার সাংবাদিক বৈঠকে এমনটাই মন্তব্য করলেন কোচবিহার জেলা তৃণমূল সভাপতি পার্থ প্রতিম রায়।  উপস্থিত ছিলেন কোচবিহার জেলার দুই মুখপাত্র সহ অন্যান্য আধিকারিকরা।

এদিন তিনি বলেন, রাজ্যপাল রাজ্যের যেকোনো জায়গায় যেতে পারেন কিন্তু তার অধিকারের বাইরে কাজ করতে পারেন না, তিনি বিভিন্ন আধিকারিককে ডেকে নিয়ে গিয়ে নির্দেশ দিচ্ছেন বলে অভিযোগ করেন তিনি। একই সঙ্গে পাহাড় নিয়ে মন্তব্য করতে গিয়ে তিনি বলেন, বর্তমান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে পাহাড় শান্ত রয়েছে, পাহাড়ে তৃণমূল কংগ্রেসের সাংগঠনিক ক্ষমতা বৃদ্ধি হয়েছে। মানুষ তৃণমূল কংগ্রেসের সঙ্গে আছে তাই বিজেপি নেতাদের গ্রহণযোগ্যতা নেই। সেই কারণেই কোন বিজেপি নেতা মন্ত্রী সাংসদরা দার্জিলিং এ প্রবেশ করতে পারছে না। তাই রাজ্যপালকে দার্জিলিং বিজেপির ক্ষমতা বৃদ্ধি করানোর জন্য সেখানে পাঠানো হয়েছে।

এই চাঞ্চল্যকর অভিযোগ করার পরে তিনি বলেন, রাজ্যপাল স্বয়ং বিজেপির মুখপাত্র হিসেবে কাজ করছে রাজ্যে। বিভিন্ন ধরনের অরাজনৈতিক মন্তব্য এবং কেন্দ্রীয় শাসকদলের হয়ে প্রচার-প্রসার করে যাচ্ছেন তিনি একজন সাংগঠনিক পদাধিকারী হয়ে। এটা রাজ্যের ক্ষেত্রে সম্পূর্ণ লজ্জার। তৃণমূল কংগ্রেস এর বিরুদ্ধে লাগাতার আন্দোলনে নামবে বলেও জানান পার্থপ্রতিম।

Related Articles

Back to top button
Close