fbpx
কলকাতাহেডলাইন

করোনা রোগী ধরতে এসেছে সন্দেহে কর্তব্যরত পুলিশের ওপর হামলা কড়েয়ায়, গ্রেফতার ৮

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শহরের সমস্ত এলাকায় ঠিকঠাক লকডাউন পালন হচ্ছে কি না, তা জানতে বিভিন্ন এলাকায় টহলদারি চালাচ্ছে পুলি়শ। শুক্রবার রাতে কড়েয়ার চমরু খানসামা লেনেও চলছিল পুলিশি টহলদারি। অভিযোগ, সেখানেই আচমকা তাদের আক্রমণ করেন স্থানীয় বাসিন্দারা। গুরুতর আহত হন বেশ কয়েকজন পুলিশকর্মী। ইতিমধ্যেই ঘটনায় জড়িত সন্দেহে গ্রেফতার করা হয়েছে ৮ জনকে।

শুক্রবার রাতে কড়েয়া থানার পুলিশ খবর পায়, চমরু খানসামা লেন এলাকায় লকডাউনের নিয়ম মানা হচ্ছে না। বিভিন্ন জায়গাতে জটলা করছে মানুষ। এরপরই এলাকা পরিদর্শনে যায় কড়েয়া থানার পুলিশ। এদিকে একসঙ্গে বিশাল পুলিশবাহিনী ঢুকতে দেখে ওই এলাকার বাসিন্দাদের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়। রটে যায়, করোনা আক্রান্তদের ধরে নিয়ে যেতে ওই এলাকায় তল্লাশি চালাচ্ছে পুলিশ। এরপরই পুলিশ আধিকারিকদের লক্ষ্য করে ইট, পাথর ছুঁড়তে থাকে মানুষজন। গুরুতর জখম হন ৫ পুলিশকর্মী।

আরও পড়ুন: মাইক্রো প্লানিং এর সুফল, রাজাবাজার ও বেলগাছিয়া গ্রীন জোন: প্রশাসক

সঙ্গে সঙ্গে আরও বিশাল পুলিশবাহিনী পৌঁছয় ঘটনাস্থলে। পুলিশ কর্মীদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। এরপরেই এলাকায় ধরপাকড় শুরু করে ৮ জনকে গ্রেফতার করে পুলিশ। স্রেফ সন্দেহের বশে এই ঘটনা না কি এই ঘটনার পিছনে অন্য কারোর ইন্ধন ছিল, তা খতিয়ে দেখছে পুলিশ।

Related Articles

Back to top button
Close