fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

করোনায় মৃত্যু আলিপুর আদালতের এক আইনজীবীর

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: করোনায় আক্রান্ত হয়ে এম আর বাঙুর হাসপাতালে মৃত্যু হল আলিপুর আদালতের এক আইনজীবীর।  রবিবার সকাল সাড়ে ১০টা নাগাদ তাঁর মৃত্যু হয়েছে বলে খবর। আদালত সূত্রে জানা গিয়েছে, ওই মৃত আইনজীবীর নাম গোবিন্দ পাল (৫১)।

বালিগঞ্জের কাঁকুলিয়াতে থাকতেন ওই আইনজীবী। হাসপাতাল সূত্রে খবর, জ্বর, শ্বাসকষ্ট নিয়ে বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। জানা গিয়েছে,  হাসপাতালে ভর্তি হওয়ার প্রায় এক সপ্তাহ আগে থেকেই সর্দি ও জ্বর ছিল তাঁর। তাই এক বেসরকারি চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তিনি হোম কোয়ারেন্টাইনে থাকতে শুরু করেন। এরপর শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাসপাতাল সূত্রে খবর, শনিবার দুপুর থেকেই তাঁর শ্বাসকষ্ট বাড়তে থাকলে তাঁকে ভেন্টিলেশনে পাঠানো হয় বলে জানান চিকিৎসকেরা। কিন্তু তার পরে ক্রমশ তাঁর পরিস্থিতির অবনতি হতে থাকে এবং রবিবার সকালে তাঁর মৃত্যু হয়। তাঁর পরিবারের দাবি, গোবিন্দ পালের পুরনো কোনও জটিল রোগ ছিল না। বর্তমানে এম আর বাঙুরেই আইসোলেশনে রয়েছেন তাঁর স্ত্রী।

জানা গিয়েছে, হাসপাতালে ভর্তি হওয়ার আগে কাজের সুবাদে তিনি বেশ কয়েকবার লালবাজারে গিয়েছিলেন এবং কিছু পুলিশ আধিকারিকের সঙ্গে দেখাও হয়েছিল তাঁর। তাই স্বাস্থ্য দফতরের পক্ষ থেকে আক্রান্তের সংস্পর্শে আসা ব্যক্তিদের কারা চিহ্নিত করা শুরু হয়েছে।

Related Articles

Back to top button
Close