fbpx
কলকাতাবিনোদনহেডলাইন

ফের বিনোদন জগতে করোনা হানা, হোম কোয়ারেন্টাইনে গেলেন অভিনেত্রী সোহিনী সরকার

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ফের বিনোদন জগতে করোনা হানা। এবার অভিনেত্রী সোহিনী সরকারের মেক-আপ আর্টিস্ট কোভিড পজিটিভ। আর এই খবর প্রকাশ্যে আসতেই শুটিং বাতিল করলেন অভিনেত্রী। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আপাতত হোম কোয়ারেন্টাইনেই রয়েছেন তিনি। আনলক পর্যায়ে সিনেমার শুটিংয়ে ছাড়পত্র পাওয়ার পরই শুরু হয়েছিল ‘এই আমি রেণু’ ছবির কাজ। সেই ছবির শুটিংয়েই ব্যস্ত ছিলেন সোহিনী। মূল চরিত্র রেণুর ভূমিকায় রয়েছেন সোহিনী সরকার। পুরোদমে চলছিল শুটিং। তবে সদ্য তাঁর মেক-আপ আর্টিস্ট শানু সিংহ রায়ের শরীরে মারণ ভাইরাসে উপস্থিতি ধরা পড়ে। আর এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন অভিনেত্রী।

শুটিং বাতিল করে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী আপাতত সাত দিনের হোম কোয়ারেন্টাইনে থাকবেন সোহিনী সরকার। বিশেষ বন্ধু তথা অভিনেতা রণজয় বিষ্ণুও সোহিনীর সঙ্গে একই বাড়িতে থাকায় তিনিও গৃহবন্দি। জানা গিয়েছে, সোহিনীর মেক-আপ করার পরই কোভিড টেস্ট করান শানু সিংহ রায়। শুটিংয়ের জন্য বিদেশে যাওয়ার কথা ছিল, তাই নিয়মমতো টেস্ট করাতে হয়। কোনওরকম উপসর্গ ছিল না তাঁর। আর তারপরই করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এই বিষয়ে সোহিনী জানিয়েছেন, তাঁর এবং রণজয়ের শরীরে এখনও কোনওরকম উপসর্গ দেখা দেয়নি। তবে ৭ দিন কোয়ারেন্টাইনে থাকবেন। তারপর করোনা পরীক্ষা করাবেন। রিপোর্ট ঠিকঠাক এলে তবেই শুটিং সেটে ফিরবেন।

আরও পড়ুন: আজ জয়েন্ট এন্ট্রান্স! পরীক্ষার্থীদের ভোগান্তি লাঘবে রাস্তায় অতিরিক্ত বাস-অটো নির্দেশ নবান্নের, খোলা কন্ট্রোলরুম

প্রসঙ্গত, এই ছবিতে সোহিনীর বিপরীতে অভিনয় করছেন সোহম চক্রবর্তী। রয়েছেন গৌরব চক্রবর্তী, কৌশিক গঙ্গোপাধ্যায়ও। খবর পাওয়া মাত্রই ছবির বাকি শিল্পীদের শুটিংও স্থগিত রাখা হয়েছে। সোহিনী ফিরলে তবেইফের ছবির শুটিং শুরু হবে আবার। সেক্ষেত্রে নতুন মেক-আপ শিল্পী নিয়ে কাজ করতে হবে অভিনেত্রীকে।

 

Related Articles

Back to top button
Close