fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কাটোয়ায় করোনা আক্রান্ত ২২, আতঙ্ক এলাকায়

দিব্যেন্দু রায়, কাটোয়া: বৃহস্পতিবার দুপুর পর্যন্ত  কাটোয়া পুর এলাকা ও কাটোয়া-১ ব্লক মিলে মোট ২২ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে । তার মধ্যে ১৮ জন রয়েছে কাটোয়া পুর এলাকায়  । পুর এলাকার আক্রান্তদের মধ্যে কাটোয়া শহরের দুটি বেসরকারি  নার্সিংহোমের ৮ জন কর্মী, পুরসভার ২ জন স্বাস্থ্যকর্মী রয়েছেন  বলে জানা গেছে ।  এছাড়া পুরকর্মীদের কয়েকজন আত্মীয়েরও এদিন করোনা পজিটিভ রিপোর্ট এসেছে বলে  খবর।

প্রসঙ্গত, কাটোয়া হাসপাতালে একের পর এক রোগী  করোনা আক্রান্ত হওয়ায় হাসপাতালে রোগি ভর্তি বন্ধ করে দেওয়া হয়েছে । এছাড়া গত সপ্তাহে কাটোয়া পুরসভার ১৫ জন সাফাইকর্মীর করোনা পজিটিভ রিপোর্ট আসে । এদিন ফের এক সাথে এত সংখ্যক মানুষের করোনা পজিটিভ রিপোর্ট আসায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

জানা গেছে, কাটোয়া শহরের দুই নার্সিংহোমের মধ্যে কাটোয়া লেলিন সরনীর একটি নার্সিংহোমের ৭ জন ও  কাটোয়ার ডাকবাংলো রোডের একটি নার্সিংহোমের একজন কর্মীর এদিন করোনা পজিটিভ রিপোর্ট এসেছে বলে জানা গেছে । এছাড়া গত সপ্তাহে করোনা পজিটিভ রিপোর্ট আসা পুরসভার সাফাইকর্মীদের মধ্যে একজনের স্ত্রী ও বোনসহ পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের একটি পরিবারের ৩ জনের কোভিড-১৯ পজিটিভ রিপোর্ট এসেছে বলে জানা গেছে । জানা গেছে, আক্রান্তদের কাটোয়া শহরের মধ্যে  সেফহাউসে রাখার প্রক্রিয়া চলছে  । পাশাপাশি ওই নার্সিংহোম দুটি সাময়িক বন্ধ রাখা হতে পারে বলে  জানা গেছে ।

Related Articles

Back to top button
Close