fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

করোনা আক্রান্ত আসানসোল পুরনিগমের মেয়রের স্ত্রী

শুভেন্দু বন্দোপাধ্যায়, আসানসোল: এবার করোনা আক্রান্ত হলেন আসানসোল পুরনিগমের মেয়র জিতেন্দ্র তেওয়ারির স্ত্রী চৈতালী তেওয়ারি। মেয়র আগেই করোনা আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার সকালে আসানসোলের জিটি রোডের পুরনো রামকৃষ্ণ মিশন মোড় তৃণমূল কংগ্রেসের কার্যালয়ে সর্বধর্মের ধর্মগুরুদের নিয়ে প্রার্থনাসভা হলো। আসানসোল পুরনিগমের মেয়র জিতেন্দ্র তেওয়ারির ছবি সহ ফ্লেক্স দিয়ে এই প্রার্থনা সভার আয়োজন করা হয়। সেখানে আসানসোল পুরনিগমের মেয়র পারিষদ পূর্ণশশী রায়, প্রাক্তন মেয়র পারিষদ রবিউল ইসলাম ও বুম্বা মুখোপাধ্যায় উপস্থিত ছিলেন।

প্রসঙ্গতঃ আসানসোলের মেয়র জিতেন্দ্র তেওয়ারি করোনা আক্রান্ত হয়েছেন গত শনিবার। রবিবার তিনি কলকাতা চলে যান। তারপরে মঙ্গলবার খবর আসে মেয়রের স্ত্রী চৈতালি তেওয়ারিও করোনা আক্রান্ত হয়েছেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের পরামর্শ মতো তারা দুজনেই বর্তমানে কলকাতার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মেয়র জিতেন্দ্র তেওয়ারি নিজে এদিন টুইট করে নিজের স্ত্রীর করোনা আক্রান্ত হওয়ার কথা জানান। এছাড়াও তিনি তাদের সংস্পর্শে যারা এসেছেন, তাদের লালারস পরীক্ষা ও হোম কোয়ারান্টাইনে থাকার অনুরোধ করেছেন। এছাড়াও জানা গিয়েছে, কুলটি ব্লক তৃণমূল কংগ্রেসের প্রাক্তন সভাপতি তথা জেলা তৃণমূল সহ-সভাপতি মহেশ্বর মুখোপাধ্যাও করোনা আক্রান্ত হয়েছেন।

Related Articles

Back to top button
Close