fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

করোনা আক্রান্ত চিকিৎসক, হাসপাতালে ভর্তি থাকাকালীন এক তরুনীকে যৌন হেনস্থার অভিযোগ

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: করোনাকে আক্রান্ত রোগীকে যৌন হেনস্থার অভিযোগ উঠল এক চিকিৎসকের বিরুদ্ধে। নয়ডার একটি বেসরকারি হাসপাতালে এই ঘটনা ঘটেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে যে, ওই আইসোলেশন ওয়ার্ডে ভর্তি ছিলেন এক করোনা আক্রান্ত চিকিৎসক। আবার একই ওয়ার্ডে ভর্তি ছিলেন এক তরুণী। অভিযোগ সেখানেই ওই চিকিৎসক তরুণীর যৌন হেনস্থা করেন।

এই ঘটনার পরেই উঠে এসেছে একের পর প্রশ্ন। একই আইসোলেশন ওয়ার্ডে মহিলা এবং পুরুষকে রেখে কিভাবে চিকিৎসা হচ্ছিল, সেই বিষয়ে প্রশ্ন তুলেছে অনেকে। পুরো বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। জানা গিয়েছে যে, গত সপ্তাহেই ওই তরুণী এবং অভিযুক্ত চিকিৎসকের করোনা পরীক্ষার পজিটিভ ফল আসে। এরপর এই হাসপাতালে ভর্তি হন এরা। গত সপ্তাহে তরুণী এবং অভিযুক্ত চিকিৎসকের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।

[আরও পড়ুন- করোনা-লকডাউনের জের, সুইগি’তে চাকরিহারা হলেন আরও ৩৫০ জন]

কোভিড যোদ্ধা হিসেবে পরিচিত চিকিৎসক এই কাণ্ডে নিন্দার ঝড় উঠেছে।  ত্রাতার ভূমিকায় সামনের সারি থেকে লড়ছেন চিকিৎসকরা। করোনা চিকিৎসা করতে গিয়ে আক্রান্ত হচ্ছেন বহু চিকিৎসক। প্রাণ হারিয়ে কোভিড যুদ্ধে শহিদও হচ্ছেন অনেকে। সেখানে এই ঘটনা ব্যতিক্রম হলেও নিন্দনীয়।

এর আগে  হাসপাতালের মধ্যে এক করোনা রোগীকে ধর্ষণের চেষ্টা করেছিল চিকিৎসক। উত্তরপ্রদেশের আলিগড়ের দীন দয়াল হাসপাতালে এই ঘটনা ঘটেছে। এই ঘটনা প্রকাশ্যে আসার পরেই অভিযুক্ত ওই সরকারি চিকিৎসককে গ্রেফতার করে পুলিশ। জানা গিয়েছে যে, করোনা আক্রান্ত ওই তরুণী হাসপাতালের কোভিড ওয়ার্ডে ভর্তি ছিলেন। তাঁর চিকিৎসা চলছিল। অভিযোগ চিকিৎসা চলাকালীন তাঁকে ধর্ষণের চেষ্টা করে অভিযুক্ত চিকিৎসক। ওই রোগিণীর পরিবারের পক্ষ থেকে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করা হয়। এরপর ওই চিকিৎসককে স্থানীয় একটি কোয়ারেন্টাইনে সেন্টার থেকে গ্রেফতার করে পুলিশ।

 

Related Articles

Back to top button
Close