fbpx
আন্তর্জাতিকগুরুত্বপূর্ণবিনোদনহেডলাইন

শরীরে করোনার অ্যান্টিবডি নিয়ে পার্টিতে হাজির ম্যাডোনা!

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: করোনার অ্যান্টিবডি পাওয়া গিয়েছে মার্কিন পপ তারকা ম্যাডোনার শরীরে। আর এই অবস্থাতেই তাঁকে পার্টিতে দেখা গেল। এর এই ছবি প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা গিয়েছে কোনোও এক জন্মদিনের পার্টিতে গিয়েছেন ম্যাডোনা। সঙ্গে রয়েছে তাঁর দুই সন্তানও।

শুধু তাই নয়, ম্যাডোনার সঙ্গে ছিলেন তাঁর বন্ধু সেলিব্রিটি ফটোগ্রাফার স্টিভেন কেলিন। এই দুই তারকার কারও মুখেই মাস্ক ছিল না। কোনোওরকম সোশ্যাল ডিসট্যান্স বজায় রাখতে দেখা যায়নি এদের।

তবে কার জন্মদিনের পার্টিতে ম্যাডোনা গিয়েছেন, তা এখনও স্পষ্ট নয়। তবে ম্যাডোনা কিংবা স্টিভেন কারও একজনের বাড়িতেই ছিল এই পার্টি ছিল এটা স্পষ্ট।

প্রসঙ্গত, মার্কিন যুক্তরাষ্ট্রেই সবচেয়ে বেশি আক্রমণ করেছে করোনা ভাইরাস। তার মধ্যে সবচেয়ে খারাপ অবস্থা নিউ ইয়র্কে। আর সেই দেশের বাসিন্দা হয়ে ম্যাডোনা এবং স্টিভেন কিভাবে এই কাজ করলো তা মেনে নিতে পারছেন না কেউই।

এরপরই ম্যাডোনার বন্ধু এবং সহকর্মী মাইকেল এল রুইজ ওই পার্টির একটি ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। ওতে লিখেছেন যে, ‘স্টিভেনের জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন হাতেগোনা ৪-৫ জন। বাকিরা যোগ দিয়েছিলেন ভিডিও কলেই। আর যাঁরা পার্টিতে এসেছিলেন তাঁরা সকলেই এক মাসেরও বেশি সময় ধরে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

Related Articles

Back to top button
Close