fbpx
কলকাতাপশ্চিমবঙ্গহেডলাইন

করোনা আক্রান্ত বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল

যুগশঙ্খ, ওয়েবডেস্কঃ করোনা আক্রান্ত হলেন আসানসোলের দক্ষিণ কেন্দ্রের বিধায়ক অগ্নিমিত্রা পাল। ট্যুইট করে নিজেই সে কথা জানিয়েছেন বিজেপি নেত্রী। আগামী ২২ জানুযায়ী আসানসোলের পুরভোট। অগ্নিমিত্রা পালের করোনা আক্রান্ত হওয়া নিয়ে উদ্বিগ্ন বিজেপি কর্ম কর্তারা। এই নিয়ে তৃতীয়বারের জন্য কোভিড পজিটিভ হয়েছেন অগ্নিমিত্রা পাল।

টুইট করে অগ্নিমিত্রা লেখেন, ‘আমি কোভিড পজিটিভ। এই নিয়ে তৃতীয় বার। তবে চিন্তা করবেন না। আমি ভালো আছি। কোভিড গাইডলাইন মেনে চলছি। খুব তাড়াতাড়ি কাজে যোগ দেব। করোনার দ্রুত সংক্রমণ ঠেকাতে মাস্ক পরুন। ব্যবহার করুন স্যানিটাইজার। মেনে চলুন শারীরিক দূরত্ববিধি।” অগ্নিমিত্রা পাল আরও লেখেন, “গত ৩ দিন যাঁরা আন্দামানে আমার সংস্পর্শে এসেছিলেন তাঁরা দয়া করে কোয়ারেন্টাইনে থাকুন’।

আসানসোল পুর নির্বাচনের প্রচারে দলের হয়ে উপস্থিত থাকতে পারবেন না অগ্নিমিত্রা পাল। করোনার দৈনিক সংক্রমণ একধাক্কায় ১৪ হাজারের গণ্ডি ছাড়াল বুধবার। মঙ্গলবার এই সংখ্যাটা ছিল ৯ হাজারের কিছু বেশি। একদিনে প্রায় পাঁচ হাজার বেড়েছে দৈনিক সংক্রমণ। আক্রান্তের নিরিখে শীর্ষে কলকাতা।

এদিকে আগামী ১৫ দিন আরও গুরুত্বপূর্ণ বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নবান্নে মন্ত্রিসভার বৈঠক থেকেই মুখ্যমন্ত্রী সকলকেই কোভিডবিধি মেনে চলার নির্দেশ দিয়েছেন। মুখ্যমন্ত্রী বলেছেন, সকলকে নিজের স্বার্থেই মাস্ক পরতে হবে। বাইরে গেলে গ্লাভস পরে যেতে হবে, মেয়েরাও মাথায় একটা কাপড় দিয়ে চুল ঢেকে নেবেন।

উল্লেখ্য, ইতিমধ্যেই কোভিডে আক্রান্ত হয়েছেন রাজ্যের বিদ্যুৎ মন্ত্রী অরুপ বিশ্বাস। কোভিড আক্রান্ত  প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা তৃণমূল নেতা বাবুল সুপ্রিয় এবং আক্রান্ত তাঁর স্ত্রী-বাবা। কোভিড আক্রান্ত তৃণমূল বিধায়ক তথা পরিচালক রাজ চক্রবর্তী।

Related Articles

Back to top button
Close