fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

করোনা আক্রান্ত রামমন্দির ট্রাস্টের প্রধান, আতঙ্ক প্রধানমন্ত্রীকে নিয়ে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: করোনা আক্রান্ত হলেন রামমন্দিরের ট্রাস্টের প্রধান মোহন্ত নিত্যগোপাল দাস।গত ৫ আগস্ট রাম মন্দিরের ভূমিপুজোর দিন তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে একই মঞ্চে ছিলেন। শুধু মোদিই ন্ন, আরএসএস প্রধান মোহন ভাগবাত, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে একই মঞ্চে বসেছিলেন মোহন্ত নিত্যগোপাল দাস। এরপরেই তৈরি হয়েছে আতঙ্ক। কিন্তু ভূমিপুজোর পর প্রায় আট দিন কেটে গিয়েছে। সেইকারণে মোহন্ত নিত্যগোপাল দাসের থেকে সংক্রমণ ছড়াতে পারবে না প্রধানমন্ত্রী সহ বাকিদের বলেই আশাপ্রকাশ করা যাচ্ছে।

[আরও পড়ুন- সুশান্ত মামলার সুপ্রিম রায় দানের দিকে তাকিয়ে গোটা দেশ]

ভূমিপুজোর কয়েকদিন আগেই করোনা সংক্রমণ ধরা পড়েছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের। এখনও তিনি গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি। মন্দিরের শিলান্যাসের কয়েকদিন আগে রামমন্দিরের সহকারী পুরোহিতের করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়। রামমন্দির নিরাপত্তার দায়িত্বে থাকা ১৬ জন পুলিশকর্মীও করোনায় আক্রান্ত হয়েছিলেন। এবার করোনা আক্রান্ত হলেন রামমন্দির ট্রাস্টের প্রধান মোহন্ত নিত্যগোপাল দাস।

উল্লেখ্য, ভূমিপুজোর কয়েকদিন আগেই করোনা সংক্রমণ ধরা পড়েছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের। কেন্দ্রীয় মন্ত্রিসভার বৈঠকে উপস্থিত ছিলেন অমিত শাহ। সেই বৈঠকে ছিলেন নরেন্দ্র মোদি, অর্থমন্ত্রী নির্মলা সীতারমণ, প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। এরপরেও মোদির করোনা আক্রান্ত হওয়া নিয়ে একটা উদ্বেগ তৈরি হয়েছিল। কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়-সহ বাংলার বেশ কয়েক জন বিজেপি সাংসদকে কোয়ারেন্টাইনে যেতে হয়েছিল সেইসময়।

 

Related Articles

Back to top button
Close