fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

করোনা আক্রান্ত উত্তরাখণ্ডের সস্ত্রীক পর্যটনমন্ত্রী, পরিবারের ১৭ জনের করোনা পজিটিভ

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: উত্তরাখণ্ডের পর্যটনমন্ত্রী সত্পাল মহরাজ করোনায় আক্রান্ত হলেন। তাঁর স্ত্রী অমৃতা রাওয়াত-সহ পরিবারের ১৭ জনের করোনা পজেটিভ বলে জানা যাচ্ছে। তাঁদের সবাইকে কোয়ারেন্টিনে রাখার বন্দোবস্ত করা হয়েছে। মন্ত্রীর স্ত্রী অমৃতা রাওয়াতকে ভর্তি করা হয়েছে ঋষিকেশের এইমসে। পর্যটনমন্ত্রীর কোরোনা পজিটিভ আসার পর হোম কোয়ারেন্টাইনে গিয়েছেন খোদ মুখমন্ত্রী ও অন্যান্য মন্ত্রীরা।

সূত্রে খবর, সত্পালের স্ত্রী প্রাক্তন মন্ত্রী অমৃতার করোনা পজেটিভ ধরে পড়ে শনিবার। তাঁদের দুই পুত্র, এক নাতি-সহ আরও ১৭ সদস্যের করোনা পজেটিভ ধরা পড়ে। এরফলে বাড়ির মোট ৪১ জন সদস্যকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

কয়েকদিন আগেই রাজস্থানের প্রাক্তন বিজেপি সভাপতি ভাওয়ারলাল শর্মার করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে। তাঁর আপ্ত সহায়কেরও করোনা পজেটিভ ধরা পড়ে। আর ভারওয়ালের শেষকৃত্যে সত্পাল মহরাজ উপস্থিত ছিলেন বলে জানা গিয়েছে। ওই শেষকৃত্যে অংশগ্রহণকারী রাজস্থান বিজেপির অনেক শীর্ষ নেতাই কোয়ারেন্টাইনে রয়েছেন।

উল্লেখ্য, উত্তরাখণ্ডে কয়েকদিন আগে পর্যন্ত করোনা সংক্রমণ সেইভাবে কারোর মধ্যে ধরা পড়েনি। আর এখন খোদ সেই রাজ্যের মন্ত্রীসভায় করোনা থাবা বসালো।

Related Articles

Back to top button
Close