fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ব্যাঙ্ক কর্মীর অকাল প্রয়াণে পরিবারে শোকের ছায়া

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ভারতীয় স্টেট ব্যাঙ্ক,মাজদিয়া শাখার কর্মী নিরবিন্দু বালা গত পরশু কল্যাণী জে,এন,এম হাসপাতালে শ্বাসরোগে আক্রান্ত হয়ে মারা যান। মৃত্যু কালে নিরবিন্দু বাবুর বয়স হয়েছিল ৩৯ বৎসর। পরিবার সূত্রে জানা গেছে, নিরবিন্দু বাবু শ্বাসকষ্টের রোগী ছিলেন, হঠাৎ আবহাওয়া পরিবর্তনের সঙ্গে সঙ্গে শরীরে ঠান্ডা কাশি দেখা যায়।

সেমতো কাল বিলম্ব না করে স্থানীয় বগুলা গ্ৰামীণ হাসপাতালে গেলে চিকিৎসক করোনা সাসপেক্টেড লিখে কৃষ্ণনগর করোনা গ্নোবাল হাসপাতালে রেফার করে। ওখানেও সিট না থাকায় কল্যাণী জে,এন,এম এ রোগীকে স্থানান্তরিত করা হয়। ওখানেই আই,সি,ইউ তে ভর্তি এবং করোনা পরীক্ষার জন্য লালারসের নমুনা ট্যাবরেটরিতে পাঠানো হয় কিন্তু দীর্ঘ এই প্রক্রিয়ার রোগীর শ্বাসকষ্ট বাড়তে থাকে কিন্তু কোন ওষুধ পেটে না পড়ায় রোগী গুরুতর অসুস্থ হয়ে পড়েন এবং শেষ পর্যন্ত মৃত্যু হয়। এবং মৃত্যুর পর রিপোর্ট আসে করোনা নিগেটিভ।

বিনা চিকিৎসায় এই দীর্ঘ টানাপোড়েনেই রোগীর মৃত্যু বলে ক্ষোভ উবড়ে দিয়েছে রোগীর পরিবার। মৃত্যু কালে নিরবিন্দু বাবু রেখে গেলেন, ভাগ্যহীনা স্ত্রী সহ আড়াই বছরের অনাথ শিশু সন্তান ও নব্বই বছরের উর্দ্ধে অসহায়া পিতাকে।

Related Articles

Back to top button
Close