fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

দেশে করোনার তান্ডব অব্যাহত, মৃতের সংখ্যা প্রায় ৫০ হাজার ছুঁয়েছে, কিছুটা স্বস্তিতে অন্ধ্রপ্রদেশ

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: করোনা আতঙ্ক অব্যাহত। প্রতিদিনই বেড়ে চলেছে মৃত্যু থেকে সংক্রমণের সংখ্যা। সেলেব দুনিয়া থেকে রাজনৈতিক জগত সর্বত্র এই ভাইরাস তার আধিপত্য বিস্তার করে রেখেছে। কোথাও স্বস্তিতে নেই মানুষ। শনিবার রাত পর্যন্ত এই ভাইরাস ৪৯ হাজার ৯৮৬ জন মানুষের প্রাণ কেড়ে নিয়েছে।

আর গত ২৪ ঘন্টায় নতুন করে শনাক্ত হয়েছেন ৬৩ হাজার ৩১ জন। ফলে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৫ লক্ষ ৮৯ হাজার ২২৩ জন। আর করোনা আরও ৯৫০ জনের প্রাণ কেড়েছে। ফলে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৯ হাজার ৯৮৬ জনে।
মহারাষ্ট্র শীর্ষ তালিকায় রয়েছে। সংক্রমণের রাশ টানা কিছুতেই সম্ভব হচ্ছে না।গত ২৪ ঘন্টায় রাজ্যে নতুন করে আরও ১২ হাজার ৬১৪ জন সংক্রমিত হয়েছেন। ফলে রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৫ লক্ষ ৮৪ হাজার ৭৫৪ জন। মৃতের সংখ্যা প্রায় ২০ হাজার। রাজ্যে মারণ ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩২২ জনের মৃত্যু হওয়ায় মোট মৃতের সংখ্যা দাঁড়াল ১৯ হাজার ৭৪৯ জন।

আরও পড়ুন: পাঞ্জাবের সরকারি দপ্তরে উড়ছে খলিস্তানের পতাকা! অস্বস্তিতে অমরিন্দর সিংয়ের সরকার

মহারাষ্ট্রের পাশাপাশি কর্নাটকেও করোনা পরিস্থিতি শোচনীয়। গত ২৪ ঘন্টায় রাজ্যে মারণ ভাইরাসে আরও আক্রান্ত হয়েছেন ৮ হাজার ৮১৮ জন। এ নিয়ে রাজ্যে মোট আক্রান্ত হলেন ২ লক্ষ ১৯ হাজার ৯২৬ জন। পাশাপাশি একই সময়ে করোনায় মৃত্যু হয়েছে আরও ১১৪ জনে। মোট মৃতের সংখ্যা ৩ হাজার ৮৩১ জনের।

কিছুটা হলেও অন্ধ্রপ্রদেশ। গত ২৪ ঘন্টায় রাজ্যে নতুন করে আরও ৮ হাজার ৭৩২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। রাজ্যে এ নিয়ে মারণ ভাইরাসে আক্রান্ত ২ লক্ষ ৮১ হাজার ৮৩৭ জন। গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনায় প্রাণ হারিয়েছেন ৮৭ জন।

Related Articles

Back to top button
Close