fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

অবশেষে স্বস্তি গেরুয়া শিবিরে, করোনামুক্ত অমিত শাহ, টুইট করে জানালেন খোদ স্বরাষ্ট্রমন্ত্রী

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: অবশেষে খুশির হাওয়া বিজেপি মহলে। করোনা মুক্ত হলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তবে চিকিৎসকদের পরামর্শে আপাতত কয়েকদিন হোম আইসোলেশনে থাকবেন তিনি। শুক্রবার অমিত শাহ নিজেই টুইট করে এই কথা জানান।

টুইটে স্বরাষ্ট্রমন্ত্রী লেখেন, ‘‘আজ আমার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। আমি ঈশ্বরকে অনেক ধন্যবাদ জানাচ্ছি। পাশাপাশি এই সময় আমার এবং আমার পরিবারের পাশে থেকে যাঁরা নিয়মিত সাহস জুগিয়েছে, আমার স্বাস্থ্যের খবরাখবর নিয়েছে, তাঁদেরও অসংখ্য ধন্যবাদ। আপাতত চিকিৎসকদের পরামর্শে কয়েকদিন হোম আইসোলেশনে থাকব।’’ পরে আরও একটি টুইটে যে বেসরকারি হাসপাতালে তিনি ভরতি ছিলেন, সেই হাসপাতালের স্বাস্থ্যকর্মী থেকে শুরু করে চিকিৎসকদেরও ধন্যবাদ জানান।

আরও পড়ুন: অনুব্রত মন্ডলকে ক্রিমিনাল,মাফিয়া বলে কটাক্ষ করলেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়

উল্লেখ্য, এর আগে অযোধ্যায় রাম মন্দিরের ভূমিপুজোর দিন তিনেক আগে অর্থাৎ গত ২ আগস্টই মারণ করোনা ভাইরাস থাবা বসায় স্বরাষ্ট্রমন্ত্রীর শরীরে। ভরতি হন গুরুগ্রামের একটি বেসরকারি হাসপাতালে। সেখানে বসেই সাক্ষী থাকেন রাম মন্দিরের ভূমিপুজোর। কিন্তু এরপর আচমকাই গত রবিবার বিজেপি নেতা মনোজ তিওয়ারি টুইট করেন, ‘স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে’। কিন্তু কিছুক্ষণ পরই সেটি মুছে ফেলেন মনোজ। তারপরই স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে জানানো হয় এখনও পর্যন্ত নতুন করে অমিত শাহর কোভিড টেস্টই করা হয়নি। তাই রিপোর্ট আসার কোনও প্রশ্নই উঠছে না।

 

Related Articles

Back to top button
Close