fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

করোনা হাসপাতাল থেকে করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরলেন দুই মেদিনীপুরে ১৩ জন বাসিন্দা

মিলন পণ্ডা, পাঁশকুড়া (পূর্ব মেদিনীপুর): করোনা ভাইরাস আতঙ্ক থেকে আপাতত স্বস্তি মিলল দুই মেদিনীপুরের বাসিন্দা। দুই মেদিনীপুরে করোনা আক্রান্ত ১৩ জন করোনা ভাইরাস থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন। পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন মহাকুমার নয়জন ও পশ্চিম মেদিনীপুর জেলায় চারজন বাসিন্দা সুস্থ হয়ে বাড়ি ফিরলেন। শুক্রবার দুপুরে পাঁশকুড়া বড়মা করোনা হাসপাতাল থেকে ১৩ জনকে ছেড়ে দেওয়া হয়। হাসপাতাল কর্তৃপক্ষ ১৩ জন করোনা মুক্ত রোগীকে ফুলের স্তবক দিয়ে অভিনন্দন জানায়।

স্বাস্থ্য দফতর সূত্রে জানা গিয়েছে যে, গত কয়েকদিন আগে দুই মেদিনীপুরের ১৩ জন করোনা ভাইরাস আক্রান্ত হয়ে পাঁশকুড়া হাসপাতালে ভর্তি হয়েছিলেন।এদের বেশিভাগ পরিযায়ী শ্রমিক বলে জানা গিয়েছে। শারিরীক অবস্থায় সুস্থ হতে থাকায় ওদের পুনরায় লালারস সংগ্রহ করে পরীক্ষার জন্য কলকাতায় পাঠানো হয়। ওই রিপোর্টে নেগেটিভ আসার পরই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ।

শুক্রবার দুপুরে দুই মেদিনীপুরে ১৩ জনকে ফুলের স্তবক দিয়ে অভিনন্দন জানানোর পরই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। হাসপাতাল থেকে গাড়িতে করে ওদের বাড়ি পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেন কর্তৃপক্ষ।

পূর্ব মেদিনীপুর জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক নিতাই চন্দ্র মন্ডল বলেন, পাঁশকুড়া বড়মা হাসপাতাল থেকে ১৩ জন রোগীকে ছেড়ে দেওয়া হয়েছে। করোনা মুক্ত রোগীদের ১৪ দিন হোম কোরায়ন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

Related Articles

Back to top button
Close