fbpx
দেশহেডলাইন

‘করোনা, অর্থনীতি ও চিন নিয়ে সতর্ক করেছিলাম, ওরা পাত্তা দেয়নি’: রাহুল গান্ধি

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: করোনা পরিস্থিতি ও চিন ইশুতে কেন্দ্রীয় সরকারকে লাগাতার আক্রমণ করে চলেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধি। কখনও ভিডিও পোস্ট করে তো কখনও আবার তথ্য-পরিসংখ্যান দিয়ে মোদি সরকারকে তুলোধোনা করছেন কংগ্রেসের প্রাক্তন সভাপতি। বৃহস্পতিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আক্রমণ করে রাহুল বলেছিলেন, “উনি তো কেবল নিজের ভাবমূর্তি তৈরিতে ব্যস্ত।” শুক্রবার ফের কেন্দ্রকে আক্রমণ করে তিনি বলেন, করোনা, অর্থনীতি এমনকি চিন নিয়েও আমি সতর্ক করেছিলাম। কিন্তু ওরা পাত্তা দেয়নি।

টুইটারে একটি পোস্টে রাহুল বলেন: “আমি তাদের করোনাভাইরাস এবং অর্থনীতির বিষয়ে সতর্ক করেছিলাম। তারা পাত্তা দেয়নি। বিপর্যয় চলেই যাচ্ছে। আমি তাদের চিন নিয়েও সতর্ক করে দিই। তারা এটিকেও পাত্তা দেয়নি।” সোশাল মিডিয়ায় প্রায় প্রতিদিনই সরকারকে করোনাভাইরাস পরিস্থিতি, অর্থনীতি এবং চিনের সঙ্গে সীমান্ত বিরোধ নিয়ে আক্রমণ করে যাচ্ছে রাহুল।

আরও পড়ুন: ভারতের স্বাস্থ্য পরিষেবার বর্তমান অবস্থান

করোনা পরিস্থিতির শুরু থেকেই টুইটারকে হাতিয়ার করে কেন্দ্র তথা প্রধানমন্ত্রীর বিরুদ্ধে তোপ দাগছেন রাহুল । লাদাখে  উত্তেজনার পর সেই আক্রমণের ধার আরও বেড়েছে। তাঁর আক্রমণের জবাব দিতে প্রায় রোজই বিজেপির নেতা-মন্ত্রীদের আসরে নামতে হচ্ছে।  তাঁরাও পালটা রাহুলকে আক্রমণ করছেন। কিন্তু তাতেও যে রাহুলকে থামানো যাবে তা কার্যত স্পষ্ট। রাহুল প্রচ্ছন্নভাবে কেন্দ্রকে বুঝিয়ে দিল, তাঁর সতর্কবাণীতে কান দিলে পরে ফল ভুগতে হতে পারে। এ বিষয়ে অবশ্য কেন্দ্রের কোনও মন্ত্রী বা বিজেপি নেতারা মুখ খোলেননি।

Related Articles

Back to top button
Close