fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ভাঙড় সোনারপুরে করোনা আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক, ভাঙড় : ভাঙড়ের চন্দনেশ্বর ২ গ্রাম পঞ্চায়েতের মহেশপুকুর এলাকায় এক শ্রমিক কোভিড ১৯ পজেটিভ সংক্রমণের শিকার হয়েছেন। অন্যদিকে সোনারপুর এ পি নগরে এক গৃহবধূর করোনা পজিটিভ পাওয়া গেছে।ওই ভদ্রমহিলা সোনারপুর এ পি নগরে তাঁর স্বামীর সঙ্গে ঘর ভাড়া করে থাকেন।এই ঘটনায় নতুন করে চাঞ্চল্য ছড়াল দক্ষিণ শহরতলি এলাকায়।প্রশাসন দুটি জায়গাই সিল করে দিয়েছে এবং পরিবারের লোকেদের হোম কোয়ারান্টাইনে থাকার নির্দেশ দিয়েছেন।

ভাঙড়ের যে ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন তিনি আবার বানতলা চর্মনগরীতে কাজ করেন। গত ২০ মে উম্পুন ঝড়ের তিন দিন পড়ে ২৩ তারিখ তিনি কাজে যান।তার কয়েকদিন পরেই বছর বাহান্নর ওই শ্রমিকের শ্বাসকষ্ট শুরু হয়।লালা রসের নমুনা সংগ্রহ করলে জানা যায় তিনি করোনা সংক্রমণের শিকার।ওই ভদ্রলোক গত কয়েকমাসে ভাঙড়ের বাইরে কোথাও যাননি।ফলে তিনি গোষ্ঠী সংক্রমণের শিকার বলেই মনে করছেন চিকিৎসক মহল।ফলে বানতলায় এই মূহুর্তে যে সকল শ্রমিক ও কর্মচারি কাজ করছেন তাঁদের স্বাস্থ্য ও নিরাপত্তা নিয়ে চিন্তার ভাঁজ দেখা দিয়েছে জেলা প্রশাসনের কর্তাদের।

আরও পড়ুন: কোয়ারেন্টাইন সেন্টার হওয়া আটকাতে এলাকায় বাঁশের ব্যারিকেড দিয়ে রাত পাহারা

সোনারপুর ও নরেন্দ্রপুর এলাকায় একসময় যে পরিমান করোনা আক্রান্তের হদিশ মিলছিল তাতে উম্পুন ঝড়ের পড়ে সেই ঘটনায় সাময়িক বিরতি হয়েছিল। কিন্তু সোমবার এ পি নগরের বছর আঠাশের এক গৃহবধূ সংক্রমণের শিকার হন।স্বাস্থ্য দপ্তর সূত্রে খবর, ওই বধূ একজন স্কুল শিক্ষকের স্ত্রী। তিনি ও তাঁর স্বামী সোনারপুরে ঘর ভাড়া থাকেন।মঙ্গলবার বাইপাশের একটি হাসপাতালে তাঁর হাড়ের অপারেশন হওয়ার কথা ছিল।সেটা নিয়েই বিভিন্ন রকম পরীক্ষা করার আগে করোনার পরীক্ষা হলে রিপোর্ট পেজটিভ আসে।ওই ভদ্রমহিলাকে মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Related Articles

Back to top button
Close