fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

রাজভবনে করোনা সংক্রমণ, হোম কোয়ারেন্টাইনে খোদ রাজ্যপাল

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: করোনায় আক্রান্ত রাজভবনের একাধিক কর্মী। সেইকারণেই হোম কোয়ারেন্টাইনে ছলে গেলেন মহারাষ্ট্রের রাজ্যপাল ভগত সিং কোশিয়ারি। ভারতের মধ্যে সবথেকে বেশি করোনা আক্রান্ত হয়েছে মহারাষ্ট্রে। একে একে করোনা আক্রান্তের খবর আসছে বলি তারকাদেরও। আর এরমধ্যেও রাজনৈতিক স্তরে করোনা পৌঁছে যাওয়ায় হোম কোয়ারেন্টাইনে চলে গেলেন রাজ্যপাল ভগত সিং কোশিয়ারি।মারণ ভাইরাস রাজভবনেও থাবা বসাতেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গিয়েছে। রাজভবনের ১৮ জন কর্মী করোনা আক্রান্ত। আক্রান্ত কর্মীদের চিকিৎসার জন্য পাঠানো হয়েছে হাসপাতালে।

[আরও পড়ুন- করোনায় মৃত রোগীকে অটোতে চাপিয়ে সৎকারে নিয়ে গেল পরিবার!]

জানা গিয়েছে, গত শনিবার রাজভবনের কমপক্ষে ১০০ জনের করোনা পরীক্ষা হয়। এদের মধ্যে ১৮ জনের রিপোর্ট পজিটিভ আসে। এরপরেই রাজ্যপাল হোম কোয়ারেন্টাইনে থাকার সিদ্ধান্ত নেন। অন্যদিকে আক্রান্ত কর্মীদের সংস্পর্শে আসা বেশ কয়েকজন কর্মীকেও কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

শনিবার করোনা পজিটিভ রিপোর্ট আসে অভিনেতা অমিতাভ বচ্চনের। করোনা পজিটিভ রিপোর্ট আসে তাঁর ছেলে অভিষেক বচ্চনের। এরা দুজনেই ভর্তি নানাবতী হাসপাতালে। অন্যদিকে অবশ্য জয়া বচ্চন, ঐ্শ্বর্য রাই বচ্চন এবং তাঁর মেয়ে আরাধ্যার রিপোর্ট নেগেটিভ এসেছে।

Related Articles

Back to top button
Close