fbpx
কলকাতাহেডলাইন

চিত্তরঞ্জন সেবা সদনে দুজনের শরীরে করোনার সংক্রমণ, আংশিক বন্ধ হল হাসপাতাল

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: দুই প্রসূতির শরীরে ধরা পড়ল করোনা সংক্রমণ। চিত্তরঞ্জন সেবা সদন হাসপাতালে দুজনের শরীরে করোনার সংক্রমণ ধরা পড়েছে বলে জানা যাচ্ছে। রোগীভর্তি বন্ধ করে দেওয়া হয়েছে হাসপাতালে। তবে খোলা থাকবে জরুরি বিভাগ। চলছে জীবাণুমুক্ত করার কাজ। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে। তবে ভর্তির সময় এদের কারও করোনার উপসর্গ ছিল না। পরে তাঁদের দেহে উপসর্গ দেখা দিলে লালারসের নমুনা পরীক্ষা পাঠানো হয়েছিল। সেই পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। নতুন করে ২ জনের দেহে সংক্রমণ ধরা পড়ার পর চিত্তরঞ্জন সেবা সদনে করোনা আক্রান্ত প্রসূতির সংখ্যা দাঁড়াল ৫।

ইতিমধ্যে তাঁদের কলকাতা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। তাঁদের সংস্পর্শে আসা বেশ কয়েকজনকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে বলে জানা যাচ্ছে। পাশাপাশি রোগীর সংস্পর্শে আসা ২০ জন চিকিত্‍সক ও স্বাস্থ্যকর্মীকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। তাঁদের লালারসের নমুনা পরীক্ষায় পাঠানো হবে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন: দুর্নীতির অভিযোগে, কাঁকসায় ব্যাঙ্ক মিত্রকে ঘেরাও করে বিক্ষোভ

জানা গেছে, নতুন দুই করোনা আক্রান্তের একজন আলিপুর ও অন্যজন গার্ডেনরিচের বাসিন্দা। অন্যদিকে উত্তর দিনাজপুরে করোনায় আক্রান্ত হয়েছেন ৩ জন। জেলা প্রশাসন সূত্রে খবর, এদের মধ্যে একজন হেমতাবাদের রনহট্টা ও বাকি ২ জন রায়গঞ্জের শ্যামপুর ও শেরপুর এলাকার বাসিন্দা। প্রশাসন সূত্রে খবর, বৃহস্পতিবার, এই তিনজন কলকাতার তপসিয়া থেকে বাড়ি ফেরেন। তাঁদের নমুনা সংগ্রহ করে হোম কোয়ারান্টিনে পাঠানো হয়।

Related Articles

Back to top button
Close