fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ঝাড়গ্রামে করোনা আক্রান্ত তৃণমূলের দুই বিধায়ক

সুদর্শন বেরা, ঝাড়গ্রাম: বৃহস্পতিবার ঝাড়গ্রামের বিধায়ক তথা রাজ্যে বিধানসভার ডেপুটি স্পিকার ও রাজ্যের প্রাক্তন মন্ত্রী সুকুমার হাঁসদা দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। শুক্রবার ডা. সুকুমার হাঁসদারর শেষকৃত্য সম্পন্ন হয়। তৃণমূলের অন্দরে ওই ঘটনার শোকের রেশ কাটতে না কাটতেই শনিবার তৃণমূলের ঝাড়গ্রাম জেলা সভাপতি তথা নয়াগ্রামের বিধায়ক দুলাল মুর্মু ও গোপীবল্লভপুরের বিধায়ক তথা তৃণমূলের রাজ্য কমিটির সহ-সভাপতি এবং রাজ্যের প্রাক্তন মন্ত্রী চূড়ামণি মাহাতো করোনা আক্রান্ত হন।

করোনা আক্রান্ত ঝাড়গ্রাম জেলা তৃণমূলের সভাপতি তথা নয়াগ্রামের বিধায়ক দুলাল মুর্মু এবং গোপীবল্লভপুরের বিধায়ক চূড়ামণি মাহাতোকে শনিবার কলকাতার বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই দুই বিধায়কের সংস্পর্শে আসা প্রত্যেকেরই করোনা পরীক্ষা করা হবে বলে স্বাস্থ্য দফতরের পক্ষ থেকে জানানো হয়। সেইসঙ্গে সামাজিক দূরত্ব বজায় রেখে ও মুখে মাস্ক ব্যবহার করে সর্বস্তরের মানুষকে চলার আবেদন জানিয়েছে ঝাড়গ্রাম জেলার স্বাস্থ্য দফতর ও জেলা প্রশাসন।

তবে যেভাবে একসঙ্গে দুই বিধায়ক করোনা আক্রান্ত হয়েছেন, তাতে চিন্তার ভাঁজ কপালে পড়েছে জেলা তৃণমূল নেতৃত্বের কপালে। তৃণমূলের জেলা কমিটির সাধারণ সম্পাদক সত্যরঞ্জন বারিক বলেন, দলের জেলা সভাপতি ও বিধায়ক দুলাল মুর্মু এবং রাজ্য কমিটির সহ-সভাপতি বিধায়ক চূড়ামণি মাহাতোর দ্রুত আরোগ্য কামনা করছি। আশা করি দ্রুত সুস্থ হয়ে তারা ফিরে আসবেন এবং তাদের নিজেদের কাজে যোগ দেবেন।

Related Articles

Back to top button
Close