fbpx
কলকাতাহেডলাইন

করোনা আক্রান্ত এসএসকেএমের চিকিৎসক

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: বাংলাতে বাড়ছে করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। করোনা আক্রান্ত এসএসকেএম হাসপাতালের ইএনটি বিভাগের প্রধান চিকিৎসক। গত পরশু থেকে অসুস্থ হয়ে পড়েন তিনি। এসএসকেএমে ভর্তি ছিলেন। মঙ্গলবার করোনা রিপোর্ট পজিটিভ আসে তাঁর। ওই চিকিৎসককে সল্টলেকের বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। এসএসকেএমের আরও দু’জন জুনিয়র চিকিৎসকও করোনা আক্রান্ত বলে খবর। বেশ কয়েকজনকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, দিনকয়েক ধরেই তাঁর মধ্য জ্বর, সর্দি, কাশির মতো উপসর্গ দেখা যাচ্ছিল, এরপর তাঁর কোভিড টেস্ট করা হয় এবং সূত্র মারফত জানা যাচ্ছে, পরীক্ষা রিপোর্ট পজিটিভ এসেছে।

আরও পড়ুন: ভারতকে কেন কোণঠাসা করছে প্রতিবেশী তিনটি দেশ!

চিকিৎসকদের পাশাপাশি সংক্রমিত হচ্ছে পুলিশকর্মীরাও। সূত্র মারফত জানা যাচ্ছে আরজি কর মেডিকেলের ফাঁড়িতে কর্মরত দুই পুলিশ কর্মী সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে একজন তিলজলা এলাকার, তাঁকে আলিপুরের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরজন বরানগরের বাসিন্দা। তাঁকে বাইপাসের একটি নার্সিংহোমে ভর্তি করানো হয়েছে। উল্লেখ্য এর আগেও বৌবাজার, জোড়াবাগান থানা সহ একাধিক পুলিশ স্টেশনে কর্মরত কর্মীরা করোনায় সংক্রমিত হয়েছেন।

 

Related Articles

Back to top button
Close