fbpx
পশ্চিমবঙ্গ

ভিন রাজ্য থেকে ফিরেছেন আধিকারিক, আতঙ্ক ছড়ানো দুর্গাপুর পিএফ অফিস

জয়দেব লাহা, দুর্গাপুর: ভিন রাজ্য থেকে ফিরেছেন আধিকারিক। করোনা সংক্রামকের আশঙ্কায় অফিসের কর্মীদের বিক্ষোভ। হোম কোয়ারেন্টাইনে থাকার দাবীতে সরব হয় কর্মীরা। পাশাপাশি গোটা অফিস স্যানিটাইজেশনের দাবী তোলে কর্মীরা। মঙ্গলবার ঘটনাকে ঘিরে উত্তেজনা ছড়াল দুর্গাপুর সিটিসেন্টারের দুর্গাপুর কর্মচারী ভবিষ্য নিধি সংগঠন ( পিএফ) অফিসে।

ঘটনায় জানা গেছে, মঙ্গলবার দুর্গাপুর কর্মচারী ভবিষ্য নিধি সংগঠন ( পিএফ) অফিসের এক আধিকারিক কাজে যোগ দেওয়ায় বিপত্তি ঘটে।
জানা গেছে, ওই আধিকারিকের বাড়ী ঝাড়খন্ডের রাঁচিতে। এদিন অফিসে আসতেই ওই আধিকারিক’কে ঘিরে করোনা সংক্রমণের আশঙ্কায় আতঙ্কিত হয়ে পড়ে কর্মীরা। তাঁরা ওই আধিকারিক’কে হোম কোয়ারান্টাইনে থাকার দাবি জানান। অভিযোগ, আধিকারিক হওয়ায় প্রথমে তিনি কর্মীদের কথা শুনতে নারাজ হয়। তারপরই আতঙ্কিত কর্মীরা কাজ বন্ধ রেখে অফিস থেকে সবাই বেরিয়ে পড়েন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় দুর্গাপুর থানার পুলিশ। এদিকে পরিস্থিতি বেগতিক বুঝে ওই আধিকারিক অফিস ছেড়ে বেরিয়ে যায়। তারপর গোটা পিএফ অফিস স্যানিটাইজ করে জীবাণুমুক্ত করা হলে ফের কর্মীরা কাজে যোগ দেয়। পিএফ অফিসের বিক্ষোভকারী কর্মীরা জানান,” তিনি লকডাউন চলাকালীন আর কাজে যোগ দেননি। এদিন ফের তিনি হঠাৎই কাজে যোগ দিতে অফিসে আসেন।
আমরা কেবল অনুরোধ করেছিলাম বাড়িতে হোম কোয়ারান্টাইনে থাকার জন্য। তিনি রাজি হননি। এবং ভিন রাজ্য থেকে ফিরে শারীরিক পরীক্ষা করেছেন এই রকম সার্টিফিকেট দেখতে চেয়ে ছিলাম। তিনি কোনও সার্টিফিকেটও দেখাতে পারেনি।” যদিও ওই আধিকারিক এ বিষয়ে কোনও মন্তব্য করতে চায়নি। এই বিষয়ে পিএফ কমিশানার আমুল রাজ সিং এর সঙ্গে ফোনে যোগাযোগ করেও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Related Articles

Back to top button
Close