fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

হাসপাতাল থেকে পলাতক করোনা রোগীর দেহ উদ্ধার হল ঝোপ থেকে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: হাসপাতাল থেকে পলাতক করোনা রোগীর দেহ মিলল ঝোপের মধ্যে। উত্তরপ্রদেশের প্রয়াগরাজের স্বরূপরানি নেহরু হাসপাতালে ভর্তি হয়েছিলেন বছর ৫৭ র এক করোনা রোগী। জানা গিয়েছে যে, হাসপাতালে ভর্তি হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে তিনি পালিয়ে যান। এরপর রবিবার সন্ধ্যায় হাসপাতালের ঝোপ থেকে উদ্ধার হয় ওই ব্যক্তির মৃতদেহ।

[আরও পড়ুন- বন্যায় বিপর্যস্ত বিহার, মৃত ১০, ক্ষতিগ্রস্ত ১৫ লক্ষ মানুষ]

আর পালিয়ে যাওয়ার পুরো ঘটনা ধরা পড়ে আর সিসিটিভি ফুটেজে। সিসিটিভি-র ফুটেজে দেখা গিয়েছে যে, শনিবার বিকেলে ওই ব্যক্তি করোনা ওয়ার্ডের গেট দিয়ে বেরিয়ে আসছেন। সিসিটিভিতে আরও দেখা যায় যে, এর কিছু পরেই আরও কয়েকজন সেই গেট দিয়ে বেরিয়ে যায়। হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, ওই লোকগুলি তাদের সাফাইকর্মী। ঘটনায় মৃতের পরিবার দাবি করেছে যে, হাসপাতাল কর্তৃপক্ষ ওই করোনা রোগীর ঠিকভাবে চিকিৎসা করেনি।

রোগীর পরিবারের অভিযোগ, হাসপাতালে ঠিকমতন চিকিৎসা হয়নি বলেই ওই রোগী পালিয়েছিলেন। যদিও হাসপাতাল কর্তৃপক্ষ এই অভিযোগ অস্বীকার করেছে। জানা গিয়েছে যে, গত শুক্রবার শ্বাসকষ্ট নিয়ে ওই ব্যক্তি  হাসপাতালে ভর্তি হয়েছিলেন। রোগীর গায়ে জ্বর ছিল। তাঁর শ্বাসকষ্টও ছিল। এরপরেই হাসপাতাল থেকে মাত্র ৫০০ মিটার দূরে একটি ঝোপে ওই ব্যাক্তির মৃতদেহ উদ্ধার হয়।

 

Related Articles

Back to top button
Close