fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

হাসপাতালেই করোনা আক্রান্তকে ধর্ষণের চেষ্টা, পুলিশের তৎপরতায় গ্রেফতার অভিযুক্ত

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: হাসপাতালের মধ্যে এক করোনা রোগীকে ধর্ষণের চেষ্টা করল চিকিৎসক। উত্তরপ্রদেশের আলিগড়ের দীন দয়াল হাসপাতালে এই ঘটনা ঘটেছে। এই ঘটনা প্রকাশ্যে আসার পরেই অভিযুক্ত ওই সরকারি চিকিৎসককে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গিয়েছে যে, করোনা আক্রান্ত ওই তরুণী হাসপাতালের কোভিড ওয়ার্ডে ভর্তি ছিলেন। তাঁর চিকিৎসা চলছিল। অভিযোগ চিকিৎসা চলাকালীন তাঁকে ধর্ষণের চেষ্টা করে অভিযুক্ত চিকিৎসক।সোমবার করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন ওই তরুণী। মঙ্গলবার করোনা পরীক্ষা করে দেখা যায় যে, তাঁর রিপোর্ট পজিটিভ। আলিগড়ের বাসিন্দা ওই তরুণী দিল্লিতে একটি বেসরকারি সংস্থায় কর্মরত।

ওই রোগিণীর পরিবারের পক্ষ থেকে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করা হয়। এরপর ওই চিকিৎসককে স্থানীয় একটি কোয়ারেন্টাইনে সেন্টার থেকে গ্রেফতার করে পুলিশ।

জানা গিয়েছে যে, মঙ্গলবার রাতে ওই রোগিণীর ওয়ার্ডে এসেছিল অভিযুক্ত চিকিৎসক। এরপর পরীক্ষা করার অজুহাতে ও তরুণীর গোপনাঙ্গে হাত দিতে থাকে চিকিৎসক। বুধবার সকালেও একই কাণ্ডের পুনরাবৃত্তি ঘটায় ওই চিকিৎসক। ঘটনার তদন্তে নামে উত্তরপ্রদেশ পুলিশ। হাসপাতালের ওয়ার্ডের সিসিটিভি ফুটেজে পুরো বিষয়টি দেখতে পায় পুলিশ।

এই প্রসঙ্গে অ্যাডিশনাল সিটি ম্যাজিস্ট্রেট রঞ্জিৎ সিং জানিয়েছেন যে, হাসপাতালের চিফ মেডিক্যাল সুপারিনটেন্ড্যান্টের থেকে রিপোর্ট তলব করা হয়েছে।

 

Related Articles

Back to top button
Close