fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

করোনা পজিটিভ ডাক্তার ও নার্সের, রোগী শূন্য মেখলিগঞ্জ মহকুমা হাসপাতাল

বিজয় চন্দ্র বর্মন, মেখলিগঞ্জ: দুই নার্স ও এক চিকিৎসকের করোনা পজিটিভের পর হাসপাতাল প্রায় রোগী শূন্য করে দেওয়া হয়েছে। ফলে চিকিৎসা পরিষেবা থমকে যাওয়ার মুখে মেখলিগঞ্জ মহকুমা হাসপাতালে। একটি সূত্র মারফৎ আরও একজন নার্স ও টেকনিশিয়ানের করোনা রিপোর্ট পজিটিভ বলে জানা গিয়েছে। ফলে মেখলিগঞ্জ মহকুমা হাসপাতাল চালু রাখা নিয়ে সংশয় দেখা দিয়েছে। তাই তড়িঘড়ি জরুরীকালীন সোমবার বৈঠকে বসেছেন মেখলিগঞ্জ মহকুমা হাসপাতাল রোগী কল্যান সমিতি। উপস্থিত ছিলেন রোগী কল্যান সমিতির চেয়ারম্যান পরেশ চন্দ্র অধিকারী, মেখলিগঞ্জ মহকুমা হাসপাতালের সুপার ডাঃ কাশিনাথ পাজা, মেখলিগঞ্জ মহকুমা শাসক রামকুমার তামাং প্রমুখ।

যদিও বৈঠকে কি বিষয়ে আলোচনা হয়েছে সে ব্যাপারে মহকুমা শাসক ও হাসপাতাল সুপার কেউই কোনও মন্তব্য করতে চাননি। মেখলিগঞ্জ মহকুমা হাসপাতাল রোগী কল্যান সমিতির চেয়ারম্যান পরেশ চন্দ্র অধিকারী জানান, ওই চিকিৎসকের পজিটিভ রিপোর্ট আসলেও তার নমুনা পুনরায় পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

এদিকে হাসপাতাল রোগী শূন্য করার ঘটনায় আতঙ্কে প্রসূতি ও তার পরিবারের সদস্যরা। যারা মেখলিগঞ্জ মহকুমা হাসপাতালের অন্তর্ভুক্ত তারা এই করোনা পরিস্থিতিতে কোথায় যাবে ? মেখলিগঞ্জ মহকুমা হাসপাতালের গাইনোলজিস্ট ডাঃ অলোক সাঁতরা থাকায় মেখলিগঞ্জের মানুষ নিশ্চিন্তে সেখানে গর্ভবতী মায়েদের ভরতি করান। কিন্তু হাসপাতালের পরিষেবা বন্ধ হয়ে গেলে সে সুবিধা মিলবে না বলে অনেকেই জানিয়েছেন।

Related Articles

Back to top button
Close