fbpx
আন্তর্জাতিকবিনোদনহেডলাইন

সপরিবারে করোনামুক্ত হলি তারকা ডোয়েন জনসন

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: এবার মারণ করোনাভাইরাসে আক্রান্ত হলেন বিখ্যাত হলিউড তারকা ডোয়েন জনসন। তবে শুধু তিনিই নন, তাঁর গোটা পরিবার করোনায় আক্রান্ত বলে জানিয়েছেন অভিনেতা।

বুধবার ইনস্টাগ্রামে ১১ মিনিটের একটি ভিডিও পোস্ট করেন ‘দ্য রক’।  সেখানে  তিনি জানান, তিনি, তাঁর স্ত্রী লরেন হাশিয়ান ও দুই ছোট্ট কন্যার কোভিড ১৯ রিপোর্ট পজিটিভ আসে। এই খবর জানার পর তিনি শোকাহত হয়েছিলেন বলে জানিয়েছেন অভিনেতা। তিনি আরও জানান, ‘এটাই ছিল আমার মুখোমুখি হওয়া এ পর্যন্ত সবচেয়ে চ্যালেঞ্জিং বিষয়।’

তবে তাঁরা সবাই করোনাকে ইতিমধ্যেই জয় করেছেন বলেও জানিয়েছেন জনসন। তিনি জানান, তিনি ও তাঁর স্ত্রী-সন্তান সুস্থ হয়ে উঠেছেন। তাঁর দুই কন্যার গলায় সামান্য ব্যথা ছাড়া খুব বেশি কিছু হয়নি। সহজেই তারা করোনাকে পরাজিত করে। কিন্তু তাঁর তাঁর স্ত্রীর জন্য সেই পথ খুব একটা সহজ ছিল না বলে জানিয়েছেন দ্য রক স্টার।

আরও পড়ুন: বাংলাকে মিনি পাকিস্তান করার ষড়যন্ত্র চলছে! মূর্তি পোড়ানোর নিন্দায় সরব ভিএইচপি ও হিন্দু মহাসভা

ঘনিষ্ঠ এক আত্মীয়ের সংস্পর্শে এসে তাঁরা সপরিবারে করোনাভাইরাসে আক্রান্ত হন বলে জানিয়েছেন জনসন। তবে সেই আত্মীয় কী ভাবে আক্রান্ত হয়েছিলেন, তা তাঁদের কাছে স্পষ্ট নয়। ভাইরাসে আক্রান্ত হওয়ার পরবর্তী অভিজ্ঞতা তাঁকে আরও সচেতন করে দিয়েছে বলে মত ডোয়েনের। ভিডিও বার্তায় করোনার মোকাবিলা করার জন্য একাধির পরামর্শ দিয়েছেন তিনি।

Related Articles

Back to top button
Close