fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আসানসোল জেলা হাসপাতালে মৃত ব্যক্তির করোনা পজিটিভ, আক্রান্ত আরও ২ পুলিশ কর্মী

শুভেন্দু বন্দোপাধ্যায়, আসানসোল: আসানসোল দূর্গাপুর পুলিশ কমিশনারেটের আরও দুই পুলিশ কর্মী করোনায় আক্রান্ত হলেন। রবিবার তাদের আসানসোল জেলা হাসপাতালে লালারসের নমুনা পরীক্ষার জন্য নেওয়া হয়। পরে তাদের পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এই দুজন আসানসোল দক্ষিণ থানায় এএসআই হিসাবে কর্মরত আছেন। তারা আসানসোল পুলিশ লাইনের আবাসনে থাকতেন। সোমবার সকালে তাদেরকে দূর্গাপুরের কোভিড ১৯ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার সকালে আসানসোল দক্ষিণ থানার আরো এক পুলিশ কর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। স্বাভাবিকভাবেই আসানসোল দক্ষিণ থানার পাশাপাশি আসানসোল দূর্গাপুর পুলিশ মহলে আতঙ্ক ছড়িয়েছে। এর আগে রানিগঞ্জ থানার ২২ জন পুলিশ কর্মী ও সিভিক ভলেন্টিয়ার করোনায় আক্রান্ত হয়েছিলেন। তারা অবশ্য ইতিমধ্যেই করোনাকে হারিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

অন্যদিকে, জেলা হাসপাতাল সূত্রে জানা গেছে, আসানসোলের উচ্চ পদস্থ এক আধিকারিক করোনায় আক্রান্ত হয়েছেন। রবিবার তার লালারসের পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।

এদিকে আসানসোল জেলা হাসপাতালের আইসোলেশান ওয়ার্ডে ভর্তি আসানসোলের আড়াডাঙ্গার এক বাসিন্দার রবিবার রাতে মৃত্যু হয়। পরে তার লালারসের রিপোর্ট পজিটিভ আসে। মৃত ব্যক্তির পরিবারের সদস্যদের তা জানিয়ে দেওয়া হয়েছে।

আইসিএমআরের নির্দেশ মতো তার দেহ পুলিশ প্রশাসন সৎকার করবে। স্বাস্থ্য দপ্তর জানায়, ঐ ব্যক্তির করোনা উপসর্গ থাকায় তাকে আইসোলেশান ওয়ার্ডে ভর্তি করা হয়েছিলো।

এদিকে সোমবার সকালে আসানসোল জেলা হাসপাতালের এক ঠিকা কর্মীকে অসুস্থ অবস্থায় আবার আইসোলেশান ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। হাসপাতাল সূত্রে জানা গেছে, জুলাই মাসের শেষে তার শরীরে করোনার সংক্রমণ ধরা পড়েছিলো। তখন তাকে দূর্গাপুরের কোভিড ১৯ হাসপাতালে ভর্তি করা হয়েছিলো। রবিবার সকালে সুস্থ হয়ে ঐ কর্মী বাড়ি ফিরেছিলো। এদিকে, পশ্চিম বর্ধমান জেলায় করোনা আক্রান্তর সংখ্যা হাজার ছুঁই ছুঁই।

Related Articles

Back to top button
Close