fbpx
কলকাতাহেডলাইন

মুখ্যমন্ত্রীর পাড়ায় এবার থাবা করোনার, আক্রান্ত তৃণমূলের কোষাধ্যক্ষ বর্ষীয়ান বিধায়ক

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এতদিন পর্যন্ত সারা কলকাতার একাধিক জায়গা কনটেনমেন্ট জোনের আওতায় পড়লেও মুখ্যমন্ত্রীর পাড়ায় থাবা বসাতে পারেনি করোনা।এবার করোনা পজিটিভ রিপোর্ট এল তৃণমূল কংগ্রেসের কোষাধ্যক্ষ তথা ফলতার বর্ষীয়ান বিধায়ক তমোনাশ ঘোষের। যার বাড়ি মুখ্যমন্ত্রীর বাড়ি থেকে ঢিল ছোঁড়া দূরত্বে। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো ছাড়া দ্রুত তার সুস্থতা কামনা করছেন তৃণমূল নেতৃত্ব।

প্রসঙ্গত, ফলতার তিনবারের বিধায়ক তমোনাশবাবু। তিনি দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ নিগমের চেয়ারম্যানের দায়িত্বেও রয়েছেন। সম্প্রতি তিনি এসবিএসটিসির কাজেই দুর্গাপুর গিয়েছিলেন বলে জানা গিয়েছে। সেখানেই অসুস্থ হয়ে পড়েন। শুক্রবার কলকাতায় ফেরার পর এই তৃণমূল নেতার লালারসের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। তারপর রিপোর্টে দেখা যায় পজিটিভ। যদিও এই নিয়ে সরকারি ভাবে কিছু জানায়নি স্বাস্থ্যভবন।

সপ্তাহ দুয়েক আগে দুর্গাপুর থেকে উত্তরপ্রদেশের শ্রমিকদের নিয়ে দুটি বাস বিহার সীমান্তে পৌঁছতে গিয়ে উধাও হয়ে গিয়েছিল। সেই সময়ে দুটি বাসের হদিশ পাওয়া এবং দুই চালকের খোঁজ পেতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন এসবিএসটিসির চেয়ারম্যান তমোনাশবাবু। তিনি নিজে দুর্গাপুর গিয়ে বাস দু’টিকে খুঁজে বার করেন। সেই কাজ করতে গিয়েই তিনি সংক্রামিত হয়ে থাকতে পারেন, এমনটাই মনে করছেন তৃণমূল নেতৃত্বের একাংশ। যদিও তার দ্রুত সুস্থতা কামনা করছেন সকলেই।

Related Articles

Back to top button
Close