fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

রেশন ব্যবস্থা খতিয়ে দেখতে মন্তেশ্বরে টাস্ক ফোর্সের পরিদর্শন

অভিষেক চৌধুরী, কালনা: সাধারণ মানুষ বিনামূল্যে ও সঠিক পরিমাণে খাদ্য দ্রব্য পাচ্ছেন কি না তা যাচাই করে দেখতে পূর্ব বর্ধমানের কালনা মহকুমার টাস্কফোর্স এবং মন্তেশ্বর ব্লকের টাস্কফোর্স  মন্তেশ্বরের রেশন দোকানগুলিতে যান। এইদিন এই টাস্ক ফোর্সের টিমে ছিলেন ডেপুটি ম্যাজিস্ট্রেট বিকাশ চন্দ্র বিশ্বাস, মন্তেশ্বরের এডিএ কনক দাস,ওসি সৈকত মন্ডল, ফুড ইন্সপেক্টর দেবাশিস সেন সহ অন্যান্য অফিসাররা।

পূর্ব বর্ধমানের মন্তেশ্বর ব্লকের বিভিন্ন এলাকায় থাকা রেশন দোকানগুলিতে শুক্রবার থেকে রেশন বিলির কাজ শুরু হয়েছে। আর কয়েকদিন আগেই মন্তেশ্বরের বেশ কিছু এলাকায় রেশন দ্রব্যের পরিমাণ নিয়ে অভিযোগ তোলেন বেশ কিছু গ্রাহকরা। এইদিন শুক্রবার মাঝেরগ্রাম পঞ্চায়েতের সিহিগ্রাম,মাঝেরগ্রাম বাজার,পুরগুনা, দেওয়ানগাদিতে পরিদর্শন করেন টাস্ক ফোর্সের টিম।

শুধু তাই নয় সামাজিক দূরত্ব বজায় রেখে বাইরে বেরোলেই মাস্ক ব্যবহার করার বিষয়ে সাধারণ মানুষকে বারবার সচেতন করা হয়। রেশন দোকানগুলিতে ভিড় এড়াতে নির্দিষ্ট দিনে গ্রাম ভিত্তিক চাল, আটা বিলিরও নির্দেশ দেওয়া হয় বলে জানা যায়। এলাকার প্রধানদের, সাধারণ মানুষজনকে অবগত ও সচেতন করতে দেখা যায়।

Related Articles

Back to top button
Close