fbpx
কলকাতাহেডলাইন

করোনা মুক্ত হল একসঙ্গে ৪০ জন পুলিশকর্মী

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: শনিবার করোনা মুক্ত হল একসঙ্গে ৪০ জন পুলিশকর্মী। কেপিসি মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে ৪০জন পুলিশকর্মীকে ছেড়ে দেওয়া হল। মারণ ভাইরাসে আক্রান্ত হওয়ায় এনাদের চিকিত্‍সা চলছিল এই হাসপাতালে। এদিন তাঁদের সংবর্ধনাও দেওয়া হয়।

এদিন কেপিসি মেডিকেল কলেজ ও হাসপাতাল কর্তৃপক্ষের তরফ থেকে এক ছোট্ট অনুষ্ঠানের মধ্য দিয়ে এই পুলিশ কর্মীদের সম্বর্ধনা দিয়ে বাড়ি পাঠানো হল। হাসপাতাল কর্তৃপক্ষের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে যে, তাঁরা প্রত্যেকেই এখন সুস্থ। কয়েকদিনের মধ্যে তাঁরা আবার এই শহরের নিরাপত্তার কাজে যোগ দিতে পারবেন। যে অবস্থায় কলকাতা পুলিশের কর্মী থেকে আধিকারিকেরা মারণ ভাইরাসের সঙ্গে যুদ্ধ করে কলকাতার নিরাপত্তা বজায় রেখেছেন তা ইতিমধ্যেই প্রশংসা আদায় করেছে নানা মহলে। তবুও মাঝে মধ্যেই বাহিনীর কর্মী থেকে আধিকারিকেরা যেভাবে মারণ ভাইরাসে আক্রান্ত হচ্ছিলেন তাতে কিছুটা হলেও বাহিনীর মনোবলে চিড় ধরিয়েছিল। কিন্তু এদিন যখন ৪০জন পুলিশকর্মী মারণ ভাইরাসকে পরাস্ত করে বিজয়ীর হাসি হেসে বাড়ি ফিরে যাচ্ছেন তখন তা দেখে আবারও আত্মবিশ্বাসের সঙ্গে কাজে নেমে যাবে টিম কলকাতা পুলিশ।

আরও পড়ুন: গড়িয়া শ্মশান কাণ্ডে ফিরহাদকে ডেকে পাঠাল ধনকর

এতজন পুলিশকর্মীকে একসঙ্গে সুস্থ করে তুলে তাঁদের বাড়িতে ও কর্মস্থলে ফেরত পাঠানোর প্রক্রিয়া করোনা আবহে এই প্রথম। রাজ্যে এখন প্রতিদিন কার্যত রেকর্ড হারে সংক্রমণ ছড়াচ্ছে কিন্তু তার উলটো দিকে সুস্থতার হারও বাড়ছে পাল্লা দিয়েই। কেপিসি মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে একসঙ্গে ৪০জন পুলিশকর্মীকে ছুটি দেওয়া সেই সুস্থতার ছবিই তুলে ধরে।

 

Related Articles

Back to top button
Close