fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

করোনা সচেতনতা অবলম্বন ও সাধারণ মানুষকে সচেতন করতে সফল, বেলিয়াবেড়া থানার পুজো কমিটিকে শারদ সম্মান প্রদান

সুদর্শন বেরা, ঝাড়গ্রাম: করোনা ভাইরাসের সংক্রান্ত সামাজিক সচেতনতামুলক কাজের জন্য শারদ সম্মান প্রদান করল সাংস্কৃতিক মঞ্চ।

ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর ২নং ব্লকের বেলিয়াবেড়া থানার ১৪টি পুজো কমিটির প্রত্যেকটি ভালোভাবে মুখ্যমন্ত্রীর নির্দেশ মেনে, হাইকোর্টের নির্দেশ মেনে বাঙালীর শ্রেষ্ঠ উৎসব দুর্গোপুজোর আয়োজন করেছে। তার মধ্যে করোনা সচেতনতা অবলম্বন এবং সাধারণ মানুষকে সচেতন করায় একধাপ এগিয়ে বেলিয়াবেড়া থানার গুড়মা-ভামাল-একুড় সার্বজনীন দুর্গোৎসব সমিতি।

সোমবার পুজো মণ্ডপে গিয়ে তাদের হাতে ‘শারদ সম্মান ২০২০’ ট্রফি তুলে দিল ‘মাধুকরী সাংস্কৃতিক মেলবন্ধনে বেলিয়াবেড়া থানা ও আমরা’ সাংস্কৃতিক মঞ্চ। সোমবার বেলিয়াবেড়া থানার ওসি সৌরভ ঘোষ ও মাধুকরী সাংস্কৃতিক মঞ্চের সদস্যরা গুড়মা-ভামাল-একুড় সার্বজনীন দুর্গাপূজোর পূজামণ্ডপে গিয়ে পুরস্কারটি কমিটির সদস্যদের হাতে তুলে দেন সেরা করোনা সচেতনতার পুজো মন্ডপ হিসেবে।

এলাকার মানুষজন এহেন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে। বেলিয়াবেড়া থানার ওসি সৌরভ ঘোষ বলেন করোনা নিয়ে জনগণকে সচেতন করার জন্য এই পুজো কমিটির উল্লেখযোগ্য ভূমিকা পালন করেছে। সেই সঙ্গে রাজ্য সরকারের ও আদালতের নির্দেশ মেনে তারা পুজোর আয়োজন করেছিল। তাই শুধু জনগণের বিচারে নয় সর্বস্তরের মানুষের বিচারে করোনা নিয়ে সচেতনতার জন্য ওই পুজো কমিটিকে পুরস্কৃত করা হয়েছে।

তিনি সর্বস্তরের মানুষকে করোনা নিয়ে সচেতন হওয়ার জন্য সামাজিক দূরত্ব বজায় রেখে চলার ও মুখে মাস্ক ব্যবহার করার আবেদন জানান।

Related Articles

Back to top button
Close