fbpx
দেশহেডলাইন

ফের রাজনৈতিক জগতে করোনার থাবা, আক্রান্ত দিল্লির উপমুখ্যমন্ত্রী মনীষ সিসোদিয়া

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ফের রাজনৈতিক জগতে করোনার থাবা, এবার করোনায় আক্রান্ত হলেন দিল্লির উপ-মুখ্যমন্ত্রী মনীষ সিসোদিয়া। নিজেই টুইট করে করোনায় আক্রান্ত হওয়ার খবর দিয়েছেন সিসোদিয়া। তিনি জানিয়েছেন, তাঁর হালকা জ্বর এসেছিল। যে কারণে করোনা টেস্ট করাতে দিয়েছিলেন। সোমবার রিপোর্ট পজিটিভ আসার পর থেকেই নিজেকে আইসোলেশনে রেখেছিলেন।

হিন্দিতে টুইট করে তিনি লেখেন, ‘এই মুহূর্তে আমার কোনও জ্বর নেই। অন্য কোনও শারীরিক সমস্যাও হচ্ছে না। একেবারে ঠিক আছি। আপনাদের আশীর্বাদে দ্রুতই সুস্থ হয়ে কাজে ফিরব।‘ প্রসঙ্গত সোমবার দিল্লি বিধানসভার বিশেষ একদিনের অধিবেশন ছিল। তাতে উপস্থিত থাকতে পারেননি মনীষ সিসোদিয়া। দিল্লি বিধানসভার স্পিকার রাম নিবাস গোয়েল সোমবার সকালে জানান, রবিবার রাত থেকেই জ্বর উপমুখ্যমন্ত্রী মনীষ সিসোদিয়ার। যে কারণে তিনি বিশেষ অধিবেশনে উপস্থিত থাকতে পারছেন না। তখনও অবশ্য কোভিড টেস্টের রিপোর্ট আসেনি।

                  আরও পড়ুন: আর্থিক সংকটে রাষ্ট্রপুঞ্জ, ইয়েমেনে বন্ধ জরুরি স্বাস্থ্য পরিষেবা

বিকেলে টেস্ট রিপোর্ট হাতে পান উপমুখ্যমন্ত্রী। দিল্লির স্বাস্থ্যমন্ত্রকের রিপোর্ট অনুযায়ী, এ পর্যন্ত ২ লক্ষ ২১ হাজার ৫৩৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে ১ লক্ষ ৮৮ হাজার ১২২ জন সুস্থও হয়ে উঠেছেন।

 

Related Articles

Back to top button
Close