fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

সুখবর, দেশে কমল করোনায় দৈনিক মৃত্যু ও আক্রান্তের সংখ্যা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক:  সুখবর, দেশে কমল করোনায় দৈনিক মৃত্যু ও আক্রান্তের সংখ্যা। যদিও পাশাপাশি উদ্বেগ বাড়িয়ে দৈনিক সুস্থতার সংখ্যাও কমল। জানা গিয়েছে, ভারতে করোনায় এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ১ লক্ষ ২৪ হাজার ৯৮৫ জনের। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৬৭০ জনের। গতকাল দৈনিক মৃত্যুর সংখ্যা ছিল ৭০৪।

দেশে আক্রান্তের সংখ্যা ৮৪ লক্ষ ১১ হাজার ৭২৪। গত ২৪ ঘণ্টায় সংক্রমিত হয়েছেন ৪৭ হাজার ৬৩৮ জন। গতকাল দৈনিক সংক্রমিতের সংখ্যা ছিল ৫০ হাজার ২০৯। এরই মধ্যে করোনাকে জয় করে সুস্থ হয়েছেন ৭৭ লক্ষ ৬৫ হাজার ৯৬৬ জন। গত ২৪ ঘণ্টায় সুস্থতার সংখ্যা ৫৪ হাজার ১৫৭। গতকাল দৈনিক সুস্থতার সংখ্যা ছিল ৫৫ হাজার ৩৩১। দেশে যেখানে মৃত্যুর হার ১.৪৯ শতাংশ, সেখানে সুস্থতার হার বেড়ে ৯২.৩২ শতাংশ।

শুক্রবার সকালে প্রকাশিত মেডিক্যাল বুলেটিনে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রক জানিয়েছে, দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৪৭,৬৩৮ জনের শরীরে মিলেছে করোনাভাইরাস। নয়া সংক্রমণে মোট আক্রান্তের সংখ্য়া হয়েছে ৮৪,১১,৭২৪ জন। এখনও চিকিত্‍‌সাধীন রয়েছেন ৫,২০,৭৭৭ জন। সুস্থ হয়ে উঠেছেন ৭৭,৬৫,৯৬৬ জন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৫৪,১৫৭ জন। এখনও পর্যন্ত দেশে সুস্থতার হার ৯২.৩২%। মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১,২৪,৯৮৫। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৬৭০ জনের। মৃতের হার ১.৪৯ শতাংশ। গত ২৪ ঘণ্টায় দেশে ১২,২০,৭১১ জনের কোভিড পরীক্ষা হয়েছে বলে জানিয়েছে স্বাস্থ্যমন্ত্রক।

Related Articles

Back to top button
Close