fbpx
পশ্চিমবঙ্গ

করোনা যোদ্ধাদের সংবর্ধনা প্রদান করল প্রাক্তন স্কুল পড়ুয়ারা

বাবলু ব্যানার্জি কোলাঘাট: করোনা ভাইরাস নিয়ে মানুষ রীতিমত আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছে।প্রশাসন বাড়িতেই থেকে সরকারি নিয়ম বিধি মেনে চলার পরামর্শ দিচ্ছে। করোনা প্রতিরোধের ঢাল হিসাবে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে চলেছে পুলিশকর্মীরা। কেবল পুলিশকর্মীরা নয় নার্স থেকে ডাক্তারবাবুরা ও কাজ করে চলেছে। এদের এই নিরলস পরিশ্রম কে সামনে রেখে পূর্ব মেদিনীপুর জেলার সাগরবার হাই স্কুলের প্রাক্তন ছাত্র-ছাত্রী সমিতির পক্ষ থেকে কোলাঘাট থানার ওসি রাজকুমার দেবনাথ সহ পুলিশ কর্মী ও মেচেদার পথসাথীতে স্বাস্থ্য কর্মীদের সংবর্ধনা দেওয়া হলো রবিবার। উল্লেখ করা যেতে পারে বিশেষভাবে কোলাঘাট থানার পুলিশ কর্মীরা নিরলসভাবে জাতীয় সড়কে প্রহরা দিয়ে ভিন জেলা বা রাজ্যের মানুষদের যাতায়াতের বিষয়ে যেভাবে কড়া নজরদারি চালিয়ে সক্রিয় ভূমিকা নিয়ে কাজ করছে তা প্রশংসনীয়। এর পাশাপাশি সিভিক ভলেন্টিয়ারদেও সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনা দেওয়া হয়।

প্রাক্তন ছাত্র-ছাত্রীদের নিয়েে গঠিত সমিতির সম্পাদক সাদেক আলী বলেন করোনা ভাইরাস চলাকালীন বেশ কয়েকটি কর্মসূচি নেওয়া হয়েছে, এই সমিতির পক্ষ থেকে সবগুলিতেই সফল। আজকের এই সংবর্ধনা দেওয়ার অর্থ হলো আমরা যাদের কাছ থেকে অভয় পাচ্ছি ,তাদের কাজের প্রশংসার জন্য।

কোলাঘাট থানার ওসি রাজকুমার দেবনাথ বলেন দায়িত্ব এবং নিষ্ঠার সঙ্গে সরকারের নির্দেশক্রমে যা কাজ তাই করা হচ্ছে। এই সংবর্ধনা পেয়ে আমরা খুশি। যে মরণ রোগ আমাদের আক্রান্ত করছে , আমাদের নজর দারিতে যদি মানুষজন উপকৃত হয় আমরা তাতেই খুশি।

Related Articles

Back to top button
Close