fbpx
দেশহেডলাইন

আরএসএস সদর দফতরে করোনার থাবা, আক্রান্ত ৯ স্বয়ংসেবক

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক:  করোনার হানা এবার নাগপুরে রাষ্ট্রীয় স্বয়ংসেবক সঙ্ঘের সদর দফতরে। জানা গিয়েছে, অন্তত ৯ জন বর্ষীয়ান স্বয়ং সেবক কোভিডে আক্রান্ত হয়েছেন। তাঁরা প্রত্যেকেই সর্বক্ষণের আরএসএস কর্মী। সূত্রের খবর, আক্রান্ত স্বয়ংসেবকদের অধিকাংশেরই বয়স ৬০-এর উপর। আক্রান্তদের নাগপুরের একটি নার্সিংহোম ভর্তির করা হয়েছে।

আক্রান্ত আরএসএস কর্মীদের বেশির ভাগই উপসর্গহীন বলে জানা গিয়েছে। পজিটিভ রিপোর্ট আসার পরেই গোটা আরএসএস সদর দফতরের সমস্ত ঘর, সেমিনার হল, চিন্তন বৈঠকের ফ্লোর- সব জায়গা স্যানিটাইজ করার কাজ শুরু হয়েছে। এমনিতেই মহারাষ্ট্রের নাগপুর জেলা কোভিডের হটস্পট।

আরও পড়ুন: আল কায়দা জঙ্গি সন্দেহে মুর্শিদাবাদ-কেরল থেকে ৯ জনকে গ্রেফতার করল NIA

আরএসএস সূত্রে জানা গিয়েছে, কোভিড আক্রান্ত স্বয়ংসেবকদের বেশ কয়েকজনের ডায়াবেটিস ও হাইপার টেনশন রয়েছে। তবে নার্সিংহোমে চিকিত্‍সাধীন প্রত্যেকের শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে। নাগপুরের আরএসএস হেড কোয়ার্টারের যে বিল্ডিংয়ে সরসঙ্ঘ চালক মোহন রাও ভাগবত এবং সাধারণ সম্পাদক ভাইয়াজি যোশী থাকেন সেই বিল্ডিংয়ের বেশ কয়েকজন করোনায় আক্রান্ত হয়েছেন। যদিও ভাগবত ও যোশী কেউই এখন নাগপুরে নেই। তাঁরা সাংগঠনিক কর্মসূচি নিয়ে দেশের অন্যত্র রয়েছেন।

 

Related Articles

Back to top button
Close