fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

হলদিবাড়িতে এক দৈনিক সংবাদ মাধ্যমের প্রতিনিধির বাড়িতে করোনার হদিশ

অরূপ দেবনাথ, হলদিবাড়ি: হলদিবাড়িতে এক সংবাদ মাধ্যমের প্রতিনিধির বোনের শরীরে মিলল করোনা ভাইরাসের জীবাণু।
জানা যায়, মাস পাঁচেক আগে ওই মহিলার জলপাইগুড়িতে বিয়ে হয়। চলতি মাসের গত ১০তারিখ শান্তিনগরের বাপের বাড়িতে আসে সে। জ্বর সর্দি ও গলা ব্যথা থাকায় গত সোমবার হলদিবাড়ি হাসপাতালে তার লালা রসের নমুনা সংগ্রহ করা হয়। গতকাল রাতে সেই রিপোর্ট ব্লক প্রশাসনের হাতে আসার পর জানা যায় ওই মহিলা করণা পজিটিভ। এই খবরটি সামনে আসার পরেই নড়েচড়ে বসে প্রশাসন। ওই মহিলার দাদা সংবাদমাধ্যমের প্রতিনিধি হবার দরুন তার সঙ্গে অন্যান্য সংবাদ মাধ্যমের প্রতিনিধি সহ ব্লক প্রশাসনের কর্তা ও পুলিশকর্মীরাও তার সংস্পর্শে আসে। এতেই আতঙ্ক ছড়ায় হলদিবাড়িতে।

আক্রান্তের পরিবার সূত্রে জানা যায়, ওই গৃহবধূর কোনো ট্রাভেল হিস্ট্রি নেই। সাম্প্রতিক হলদিবাড়িতে কয়েকদিন আগে একটি বিয়ের অনুষ্ঠানে যোগদান করে সে। সেখান থেকেই করোনা সংক্রমণ আসতে পারে বলে তার পরিবারের প্রাথমিক ধারণা।

শনিবার সকালে ওই সংবাদ মাধ্যমের প্রতিনিধির বাড়িতে পৌঁছায় হলদিবাড়ি থানার আইসি দেবাশীষ বসু, হলদিবাড়ি পুরসভার প্রশাসক সঞ্জয় পন্ডিত পুরসভার প্রধান করনিক ইন্দ্রজিৎ সিনহা সহ স্বাস্থ্যকর্মী সহ অন্যান্য আধিকারিকরা।

হলদিবাড়ি ভিডিও তথা পুরসভার প্রশাসক সঞ্জয় পণ্ডিত বলেন, বর্তমানে আক্রান্তের বাড়িসহ এলাকাটি কনটেইনমেন্ট জোন হিসেবে ঘোষণা করা হয়েছে। আক্রান্তকে জলপাইগুড়ি কোভিড হাসপাতালে পাঠানো হয়েছে। পুরসভার তরফে বাড়ি সহ ওই এলাকাটি সানিটাইজ করা হয়েছে।

Related Articles

Back to top button
Close