fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

দলে দুর্নীতি গ্ৰস্থদের কোনও অবস্থাতেই প্রশ্রয় নয় : বিধায়ক শংকর সিং

শ্যামল কান্তি বিশ্বাস, রানাঘাট : আমফান সহ যেকোনও সরকারী অনুদান বন্টণে দুর্নীতিগ্ৰস্থ নেতা কর্মীদের কোনও অবস্থাতেই বেয়াত নয়। দলে কোন স্থান নেই এই সমস্ত অসদ প্রকৃতির নেতাকর্মীদের। অভিযোগ প্রমাণিত হলে ছাড়া হবেনা কোন জনপ্রতিনিধিকেও। বিধায়ক তথা রানাঘাট পৌরসভার চেয়ারপার্সন পার্থ সারথি চ্যাটার্জি ও নদিয়া জেলা পরিষদের সহ-সভাধিপতি দীপক কুমার বসুকে পাশে বসিয়ে দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্যে প্রচ্ছন্ন হুঁশিয়ারি সহ এই বার্তা দেন বিধায়ক শংকর সিং।

 

 

গতকাল রানাঘাট বিনয় ভবনে আয়োজিত সাংবাদিক সম্মেলন থেকে ঠিক এভাবেই দলের দূর্নীতি গ্ৰস্থ নেতাকর্মীদের উদ্দেশ্যে ভৎসনা করেন তৃণমূলের নদিয়া জেলা দক্ষিণের সাংগঠনিক সভাপতি তথা বিধায়ক শংকর সিং। আমফান বিপর্যস্ত পরিবার গুলির মধ্যে ক্ষতিপূরণের টাকা বন্টণের ক্ষেত্রে ব্যাপক দুর্নীতির অভিযোগে শাসক তৃণমূল এই মুহূর্তে রাজ্যে ভীষণ ভাবে কোনঠাসা। এমতাবস্থায় দলের সাংগঠনিক জেলা সভাপতির এই সাংবাদিক সম্মেলন যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করেন জেলার রাজনৈতিক বিশেষজ্ঞেরা।

 

 

 

শিওরে ২০২১ রাজ্যের বিধানসভা নির্বাচন। দল নেত্রীর নির্দেশ, বিরোধী দলকে এক ইঞ্চি জমিও ছাড়া যাবে না। এমতাবস্থায় সংগঠন কে সক্রিয় রাখতে তৎপর দলের সকল রাজ্য ও জেলা স্তরের পদাধিকারী গণ। তার উপর বিধানসভার টিকিট কনফার্ম করাটাই এখন বড়ো চ্যালেঞ্জ বর্তমান বিধায়কদের কাছে।ফলে, দলনেত্রীকে খুশি করা সহ ভোটকুশলী প্রশান্ত কিশোরের সু নজরে থাকাই এখন একমাত্র লক্ষ্য বর্তমান বিধায়ক-বিধায়িকা দের। জনসংযোগ বৃদ্ধির পাশাপাশি নিয়মিত সংবাদ পত্রে ছবি সহ বিবৃতি প্রকাশে তৎপর অধিকাংশ বিধায়ক সহ আসন্ন বিধানসভার দাবিদার পদপ্রার্থী গন।

Related Articles

Back to top button
Close