fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আমফানে ক্ষতিগ্রস্তদের বরাদ্দ অর্থ নিয়ে দুর্নীতি… কালনায় বিডিও অফিস ঘেরাও কর্মসূচি বিজেপির

জেলা প্রতিনিধি, কালনা: আমফান ঝড়ে ক্ষতিগ্রস্তদের জন্য বরাদ্দ অর্থ, ক্ষতিপূরণের দাবি ও ত্রাণ নিয়ে দুর্নীতির প্রতিবাদে কালনা ১ ও ২ ব্লকের বিডিও অফিস ঘেরাও কর্মসূচি করলেন কালনার বিজেপি নেতৃত্ব। এই দিনের এই ডেপু্টেশনে উপস্থিত ছিলেন বিজেপির জেলা সম্পাদক সুদীপ্ত রায়, জেলা সম্পাদিকা মৌসুমী মন্ডল, মন্ডল সভাপতি সত্যরঞ্জন বারুই, অভিজিৎ চাল, কৃষ্ণ মহাজন, সুভাষ পাল ছাড়াও অন্যান্য নেতৃত্ব।

আরও পড়ুন:অনলাইনে যোগী আদিত্যনাথের বাড়িতে আপত্তিকর জিনিস পাঠিয়ে গ্রেফতার যুবক

সোমবার পূর্ব বর্ধমানের কালনার কৃষ্ণদেবপুর থেকে পাঁচ শতাধিক বিজেপি কর্মী সমর্থক মিছিল করে বিডিও অফিসে যান ও চার দফা দাবি সম্বলিত একটি স্মারকলিপি জমা দেন। অন্যদিকে কালনা ২ বিডিও অফিসে বিজেপির মন্ডল সভাপতি সুভাষ পালের নেতৃত্বে একই দাবিতে স্মারকলিপি জমা দেওয়া হয়।

এই বিষয়ে বিজেপির জেলা সম্পাদক সুদীপ্ত রায় বলেন, ‘এই রাজ্যে অতিবৃষ্টি ও আমফানের মতো ঝড়ে বহু মানুষের ক্ষতিগ্রস্ত হলেও এখনও অনেকেই সেই ক্ষতিপূরণ পাননি। রাজ্য সরকার পাঁচ লক্ষ পরিবারকে কুড়ি হাজার টাকা করে দেওয়ার প্রতিশ্রুতি দিলেও তা পূরণ করেননি। বরং এই নিয়ে ব্যাপক দুর্নীতি হয়েছে। তার প্রতিবাদে ও একশো দিনের কাজের মতো অন্যান্য ইস্যু নিয়েও সারা রাজ্যের পাশাপাশি কালনাতেও আমরা বিডিও অফিস ঘেরাও কর্মসূচি। আসল ক্ষতিগ্রস্তদের অবিলম্বে ক্ষতিপূরণ ও ত্রাণ দিতে হবে এই দাবি নিয়ে আমাদের এই ডেপুটেশন।’

Related Articles

Back to top button
Close