fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

পুরুলিয়ায় করোনা আক্রান্ত ছাড়াল ১২০০

শুভেন্দু বন্দোপাধ্যায়, আসানসোল: মঙ্গলবার রাতেই পশ্চিম বর্ধমান জেলার করোনা আক্রান্তর সংখ্যা ১২০০ পার করে গেছে। মোট আক্রান্তর সংখ্যা ১২১৬। আসানসোল দক্ষিণ থানার একজন সিভিক ভলেন্টিয়ার ও একজন কোমব্যাট হোম গার্ড এবার করোনা আক্রান্ত হলেন। বুধবার আসানসোল জেলা হাসপাতালে থানার বেশ কয়েকজনের লালারস বা সোয়াব পরীক্ষার জন্য নেওয়া হয়েছিলো। তারই মধ্যে এই দুজনের রিপোর্ট পজিটিভ আসে বলে জেলা হাসপাতাল সূত্রে জানা গেছে। তাদেরকে দূর্গাপুরের কোভিড ১৯ হাসপাতালে ভর্তি করা হব। এর আগে আসানসোল দক্ষিণ থানার এক সাব ইন্সপেক্টর ও দুজন সহকারী সাব ইন্সপেক্টর করোনায় আক্রান্ত হয়েছেন। তারমধ্যে দুজন দূর্গাপুরের হাসপাতালে ভর্তি রয়েছেন। একজন রয়েছেন হোম কোয়ারান্টাইনে।

এদিকে, আসানসোল জেলা হাসপাতালের আইসোলেশান ওয়ার্ডে মঙ্গলবার রাতে এক ব্যক্তির মৃত্যু হয়। বছর ৪৫ এর মৃত ব্যক্তির বাড়ি আসানসোল উত্তর থানার সেনরেল এলাকায়। মঙ্গলবার রাতেই ঐ ব্যক্তিকে অসুস্থ অবস্থায় আসানসোল জেলা হাসপাতালের আইসোলেশান ওয়ার্ডে ভর্তি করা হয়েছিলো। মৃত্যুর পরে তার লালারস পরীক্ষার জন্য নেওয়া হয়। বুধবার সকালে রিপোর্ট এলে জানা যায় যে, মৃত ব্যক্তি করোনা পজিটিভ।

অন্যদিকে, বুধবার বিকালে আসানসোল উত্তর থানার রেলপারের কেটি রোডের বাসিন্দা বছর ৫০ এক ব্যক্তি আসানসোল জেলা হাসপাতাল থেকে দূর্গাপুরের কোভিড ১৯ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে এ্যাম্বুলেন্সে মৃত্যু হয়। পরে তাকে আবার আসানসোল জেলা হাসপাতালে ফিরিয়ে আনা হয়। হাসপাতাল সূত্রে জানা গেছে, ঐ ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে আইসোলেশান ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন। করোনার রিপোর্ট আসার পরে তার শারীরিক অবস্থার অবনতি হয়। চিকিৎসকের পরামর্শ মতো তাকে এদিন বিকালে দূর্গাপুরের হাসপাতালে পাঠানো হচ্ছিলো। জেলা স্বাস্থ্য দপ্তর জানায়, আইসিএমআরের নির্দেশ মতো দুজনের দেহ পুলিশ সৎকার করবে। তাদের বাড়ির লোকেদের লালারস পরীক্ষা করা হবে। আপাততঃ সবাইকে হোম কোয়ারান্টাইন করা হয়েছে।

Related Articles

Back to top button
Close